স্টেজ ফোরে সঞ্জয় দত্তের ক্যানসার, ভেঙে পড়লেন অভিনেতার স্ত্রী!

পুরনো ছবি শেয়ার করেন মান্যতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 3, 2020, 02:40 PM IST
স্টেজ ফোরে সঞ্জয় দত্তের ক্যানসার, ভেঙে পড়লেন অভিনেতার স্ত্রী!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মাঝেমধ্যে চুপ করে থাকতে হয়। চুপ করে থেকে বুঝতে হয় যে মনের মধ্যে কী চলছে। এবার এমনই মন্তব্য করলেন সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পুরনো ছবি শেয়ার করেন মান্যতা। সেই ছবির নীচেই ওই ক্যাপশন দিতে দেখা যায় সঞ্জয় দত্তের স্ত্রীকে। দেখুন কী লিখলেন মান্যতা...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি কোভিড পরীক্ষা করাতে গিয়ে ক্যানসার ধরা পড়ে সঞ্জয় দত্তের। জানা যায়, ফুসফুসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা। শুধু তাই নয়, বর্তমানে তাঁর ফুসফুসের ক্যানসার স্টেজ ফোরে রয়েছে বলেও হাসপাতালের তরফে জানা যায়। সঞ্জয় দত্তের ক্যানসারের খবর ছড়াতেই ভেঙে পড়েন তাঁর ভক্তরা। তবে শিগগিরই সঞ্জয় দত্তকে চিকিতসার জন্য বিদেশে নিয়ে যাওয়া হবে বলেও দত্ত পরিবারের তরফে জানা যায়।

আরও পড়ুন : শিবসেনার হুমকি, উত্তরে মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর' বললেন কঙ্গনা

যদিও কোভিড পরিস্থিতির জেরে প্রথমে বিদেশে যাওয়ার অনুমতি পাননি সড়ক টু অভিনেতা। ফলে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শুরু হয় তাঁর প্রাথমিক চিকিতসা। পরে অবশ্য চিকিতসার জন্য ৫ বছরের ভিসা হাতে পান সঞ্জয়। এপরই জানা যায়, মার্কিন মুলুকে চিকিতসার জন্য পাড়ি দেবেন অভিনেতা।

জানা যায়, মুম্বই বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগে মার্কিন মুলুকে চিকিতসা করাতে যাওয়ার অনুমতি পাচ্ছিলেন না সঞ্জয় দত্ত। চিকিতসা ভিসার আবেদন করলেও, বার বার তা বাতিল হয়ে যায়। এরপর সঞ্জয়েরই এক পারিবারিক বন্ধুর সহায়তায় শেষ পর্যন্ত ৫ বছরের ভিসা হাতে পান অভিনেতা। জানা যায়, স্ত্রী মান্যতা দত্ত এবং বোন প্রিয়া দত্তের সঙ্গে শিগগিরই আমেরিকায় পাড়ি দেবেন সঞ্জয়।

.