Akshay Kumar : দর্শক কম হওয়ায় শো বাতিল, এ কী হাল অক্কির 'পৃথ্বীরাজ'-এর!

শুধুমাত্র দর্শক কম থাকার কারণে বেশকিছু প্রেক্ষাগৃহে ছবির সকালের শো বাতিল করতে হয়েছে বলেও খবর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 8, 2022, 01:47 PM IST
Akshay Kumar : দর্শক কম হওয়ায় শো বাতিল, এ কী হাল অক্কির 'পৃথ্বীরাজ'-এর!

নিজস্ব প্রতিবেদন :  বক্স অফিসে কি মুখ থুবড়ে পড়ছে অক্ষয় কুমার (Akshay Kumar) ও মানুষী চিল্লার (Manushi Chhillar) এর 'সম্রাট পৃথ্বীরাজ'? ছবির সাম্প্রতিক বক্স অফিস রিপোর্ট কিন্তু তেমনটাই বলছে। যা বেশ চিন্তায় ফেলেছে ছবির নির্মাতাদের। এমনকি শুধুমাত্র দর্শক কম থাকার কারণে বেশকিছু প্রেক্ষাগৃহে ছবির সকালের শো বাতিল করতে হয়েছে বলেও খবর। 

৩ জুন, শুক্রবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও মানুষী চিল্লার অভিনীত 'সম্রাট পৃথ্বীরাজ'। মুক্তির দিন ছবিটি গোটা দেশে মাত্র ১০.৭০ কোটি টাকার ব্যবসা করেছে। প্রথম দিনের কালেকশনই চিন্তায় ফেলেছে অভিনেতাদের। এরপর শনিবার ছবির বক্স অফিস কালেকশন ছিল ১২.৬০ কোটি টাকা। রবিবার ১৬ কোটির কিছু বেশি এসেছে এই ছবির ভাড়ারে। সবমিলিয়ে ছবির গোটা সপ্তাহের কালেকশন ৩৯.৪০ কোটি টাকা, যা 'ভুলভুলাইয়া-২'এর প্রথম সপ্তাহের ব্যবসার থেকেও খারাপ। এরপর ছবি মুক্তির চতুর্থদিনে পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর এই ছবি আরও খারাপ ফল করেছে। সোম ও মঙ্গলবার এই ছবির বক্স অফিস কালেকশন যথাক্রমে ৫ কোটি এবং ৪.২৫ কোটি টাকা। 

আরও পড়ুন-Jojo: 'গোর্খাল্যান্ড'-এ ছুটি কাটাচ্ছেন জোজো! সোশ্যাল মিডিয়ায় পোস্টের লোকেশন ঘিরে বিতর্ক

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে অক্ষয় ও মানুষী চিল্লারের এই ছবি দর্শকদের মধ্যে সেভাবে জায়গা করে উঠতে পারেনি। তবে 'সম্রাট পৃথ্বীরাজ' ছবির শো বাতিল হতে পারে, এমনটা কেউই ধারণা করতে পারেননি। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের বীরগাথা তুলে ধরা হয়েছে। ২০০৪ থেকে ২০১৯, প্রায় ১৫ বছর ধরে ছবির চিত্রনাট্য লিখেছেন ছবির পরিচালক। কিছু সমালোচকের দাবি ছবিতে বহু ভুল তথ্য রয়েছে। প্রসঙ্গে 'সম্রাট পৃথ্বীরাজ' ছবিতে অক্ষয় কুমার ও মানুষী চিল্লার ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সোনু সুদ, আশুতোষ রানা, মানব বীজ, সাক্ষী তানওয়ার-এর মত অভিনেতা, অভিনেত্রীরা। শুধু হিন্দি নয়, তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পেয়েছে এই ছবি। 

.