Sameer Wankhede: মৃত মা এবং ধর্ম লক্ষ্য করে আঘাতের অভিযোগ NCB অফিসারের

সোমবার ৪২ বছরের এই আইআরএস অফিসার লেখেন তিনি বহু ধর্মীয় এবং ধর্মনিরপেক্ষ পরিবারের সদস্য।

Updated By: Oct 25, 2021, 06:27 PM IST
Sameer Wankhede: মৃত মা এবং ধর্ম লক্ষ্য করে আঘাতের অভিযোগ NCB অফিসারের

নিজস্ব প্রতিবেদন: নরকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) মুম্বাই জোনাল হেড ড্রাগ-অন-ক্রুজ মামলার নেতৃত্বে সমীর ওয়াংখেড়ে সোমবার তার ধর্মনিরপেক্ষ পরিচয়পত্র জানিয়ে টুইটারে তার ব্যক্তিগত নথি প্রকাশকারীদের নিন্দা করেন। এই ঘটনাকে "গোপনীয়তায় আক্রমণ" বলে অভিহিত করেন তিনি।

সোমবার ৪২ বছরের এই আইআরএস অফিসার লেখেন তিনি বহু ধর্মীয় এবং ধর্মনিরপেক্ষ পরিবারের সদস্য। তিনি আরও জানান যে তাঁর বাবা একজন হিন্দু এবং মা মুসলিম। নথি প্রকাশের ঘটনাকে তিনি মানহানিকর এবং পরিবারের গপনিয়তায় আঘাত বলে বর্ণনা করেছেন। 

ড্রাগ-অন-ক্রুজ মামলার শুনানিতে বিশেষ আদালতে দাখিল করা হলফনামায় তিনি লিখেছেন: "... আমি ব্যক্তিগতভাবে একজন বিশেষ রাজনৈতিক ব্যক্তির আক্রমনের লক্ষ্যবস্তু করেছি, (যেহেতু) সমীর খান নামে এনার আত্মীয়কে, একটি মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল ... সেই সময় থেকে আমাকে এবং আমার পরিবারের সদস্যদের লক্ষ্য করে ব্যক্তিগত প্রতিহিংসা চরিতার্থ করা হচ্ছে ... গ্রেপ্তার করার হুমকি দেওয়া হয়েছিল এবং আমায় চাকরি থেকে বিতাড়িত করার হুমকি দেওয়া হয়েছিল "।

আরও পড়ুন: Aparna Sen Birthday: 'আমাকে মানুষ হিসাবে বদলে দিয়েছেন রীনাদি' লিখলেন পরিচালক রঞ্জন ঘোষ

এনসিবি সূত্রে এর আগে ওয়াংখেড়েকে উদ্ধৃত করে বলেন, "সম্পর্কহীন জিনিস আনার কুৎসিত প্রচেষ্টা।" আমার মা মুসলিম ছিলেন ... (কেন) তিনি আমার মৃত মাকে এর মধ্যে আনতে চান?" 

ইতিমধ্যে, NCB একটি দ্বিতীয় হলফনামা দাখিল করেছে - এটি প্রভাকর সেলের চাঞ্চল্যকর ৮ কোটি টাকা নেওয়ার অভিযোগের জবাবে। প্রভাকর আরিয়ান খান ড্রাগস মামলার একজন এজেন্সি সাক্ষী। এতে এনসিবি ওয়াংখেড়েকে তার সততার কথা উল্লেখ করে সমর্থন করে। 

যদিও ডেপুটি ডিরেক্টর জেনারেল গ্যানেশ্বর সিং জানিয়েছেন যে ঘটনার তদন্ত হবে এবং তিনি ওয়াংখেড়ের সঙ্গে কথা বলবেন। তিনি আরও বলেন যে ওয়াংখেড়েকে এই তদন্তের থেকে সরিয়ে দেওয়া হবে কিনা সে বিষয়ে বলার এখনও সময় আসেনি।       

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.