রোমানিয়ান Iulia-কে উর্দু শিখিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন Salman?

রোমানিয়ান বান্ধবী যাতে অনর্গল উর্দু বলতে পারেন, সেই ইচ্ছার কথা প্রকাশ করে ফেলেন সলমন খান। তাও আবার ভরা পার্টির মাঝে। 

Updated By: Mar 2, 2021, 11:14 AM IST
রোমানিয়ান Iulia-কে উর্দু শিখিয়ে বিয়ের পিঁড়িতে বসছেন Salman?
সলমনের রোমানিয়ান বান্ধবী ইউলিয়া

নিজস্ব প্রতিবেদন: উর্দু শিখে ফেলুন ইউলিয়া (Iulia Vantur)। রোমানিয়ান বান্ধবী যাতে অনর্গল উর্দু বলতে পারেন, সেই ইচ্ছার কথা প্রকাশ করে ফেলেন সলমন খান। তাও আবার ভরা পার্টির মাঝে। এমনই জানান আরশি খান। 

বিগ বস ১৪-র প্রতিযোগী আরশি খান জানান, শো শেষের পর সলমন খান তাঁদের জন্য একটি পার্টির আয়োজন করেন। সেই পার্টিতেই বিশেষ বান্ধবী ইউলিয়া ভন্তুরের সঙ্গে তাঁদের পরিচয় করিয়ে দেন সলমন। আরশি ( Arshi Khan) ভাল উর্দু বলতে পারেন, ইউলিয়াও যাতে উর্দুটা ভাল করে শিখে নেন, সেই ইচ্ছার কথা প্রকাশ করেন সলমন খান। শুধু তাই নয়, ভবিষ্যতে ইউলিয়াও যাতে উর্দু ভাষায় সাবলীলভাবে কথা বলতে পারেন, এমনই আশা সলমনের। যদিও ইউলিয়ার সঙ্গে সলমন সাতপাকে বাঁধা পড়বেন কি না, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি এখনও পর্যন্ত।

আরও পড়ুন : বলিউড অভিনেত্রীদের থেকে কম নন, Prasenjit কন্যা Prerona-কে চেনেন?

প্রসঙ্গত বিগ বস ১৪-র শো শেষ হওয়ার পর রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন সলমন খান (Salman Khan)। মায়ের চিকিৎসায় রাখির হাতে যাতে পর্যাপ্ত অর্থ থাকে, সেই ব্যবস্থা করেন অভিনেতা। সলমনের পাশাপাশি সোহেল খানও রাখিকে সাহায্যের বার্তা দেন। মায়ের চিকিৎসার জন্য রাখির যখন যা প্রয়োজন হবে, তিনি যেন তা জানিয়ে ফোন করেন বলেও অভিনেত্রীকে আশ্বাস দেন সোহেল খান।

.