সলমনের পরিবারে আসছে নতুন অতিথি!

 মুম্বইয়ের বান্দ্রার একটি হাসপাতালে ডাক্তারের তত্বাবধানে রয়েছেন অর্পিতা।

Updated By: Jul 26, 2019, 02:16 PM IST
সলমনের পরিবারে আসছে নতুন অতিথি!

নিজস্ব প্রতিবেদন: ফের একবার মামা হতে চলেছেন সলমন খান? মুম্বই মিররের প্রতিবেদন  অনুযায়ী দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন অর্পিতা খান শর্মা। জানা যাচ্ছে মুম্বইয়ের বান্দ্রার একটি হাসপাতালে ডাক্তারের তত্বাবধানে রয়েছেন অর্পিতা।

আরও পড়ুন: কার্গিল বিজয় দিবস: নতুন করে মুক্তি পাচ্ছে ভিকির ছবি উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক

গত বছর নভেম্বরেই বিবাহিত জীবনের চার বছর পূর্ণ করেছেন আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মা। এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্টও করেন অর্পিতা। লেখেন, "বিয়ে তখনই সফল হয় যখন দম্পতি নিজেদের মধ্যে অমিলগুলোও উপভোগ করতে শেখে। তুমি শুধু আমার স্বামী ও আহিলের বাবা নও, আমার প্রিয় বন্ধুও। সুখে-দুঃখে সব সময় আমার পাশে থেকেছো। তোমার মতো সঙ্গী পাওয়া ভাগ্য়ের বিষয়। অনেক ভালবাসা রইল, শুভ বিবাহবার্ষিকী।"

আরও পড়ুন: কবে বিয়ে করছেন? লাখ টাকার প্রশ্নের উত্তর দিলেন সলমন খান

অর্পিতা খান সলমনের নয়নের মণি বললেও কম বলা হয়।  বোনকে খুশি রাখতে কোনও কমতিই রাখেননি তিনি। অর্পিতার ইচ্ছানুসারে হায়দ্রাবাদের তাজ ফলকনুমা প্যালেসে জাঁকজমক করে বিয়ে হয় অর্পিতা ও আয়ুষের। তারপর তাঁদের জীবনে আসে প্রথম সন্তান আহিল। চিরদিনই শিশুদের সান্নিধ্য পছন্দ করেন ভাইজান। তাই আহিলকে যে তিনি চোখে হারান তা বলাই বাহুল্য। সলমনের খেলার সঙ্গী ছোট্ট আহিল। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দুজনের খুনসুটির ভিডিয়ো শেয়ার করেন তিনি। 

.