রানিকে নিয়েই ফের একসঙ্গে 'করণ-অর্জুন'

 নিজেদের মধ্যে মন কষাকষি মিটিয়ে ফেলেছেন বলিউডের এই করণ-অর্জুন জুটি। 

Updated By: Aug 6, 2018, 06:22 PM IST
রানিকে নিয়েই ফের একসঙ্গে 'করণ-অর্জুন'

নিজস্ব প্রতিবেদন: ১৮ বছর পর ফের একসঙ্গে দেখা গেল শাহরুখ, সলমন ও রানিকে। সৌজন্য়ে সলমনের 'দশ কা দম' রিয়েলিটি শো। বলিউডে শাহরুখ-সলমনের ঝামেলার কথা অনেকেরই জানা। তবে এখন অবশ্য নিজেদের মধ্যে মন কষাকষি মিটিয়ে ফেলেছেন বলিউডের এই করণ-অর্জুন জুটি। ফের কাছাকাছি এসেছেন তাঁরা। শেষবার সোনম কাপুরের বিয়েতে একসঙ্গে নাচ করতেও দেখা গিয়েছিল শাহরুখ-সলমনকে এবার তাঁদের সঙ্গে জুড়লেন রানি মুখোপাধ্যায়ও।

'দশ কা দম' রিয়েলিটি শোয়ের ফাইনাল রাউন্ডের শ্যুট চলছিল। দেখা গেল অমিতাভ বচ্চনের লুকে ডায়াসে উঠে কথা বলছিলেন সুনীল গ্রোভার। এরপর পর্দা যখন উঠল তখন একসঙ্গে দেখা গেল রানি সলমন ও শাহরুখকে। প্রথমে 'করণ-অর্জুন'-এর স্টাইলে অনুষ্ঠানে প্রবেশ করেন শাহরুখ, সলমন। গরুর গাড়িতে চড়ে বসেছিলেন শাহরুখ। আর তা ঠেলতে ঠেলতে নিয়ে আসেন সলমন। শাহরুখ-সলমনের এন্ট্রিটা ছিল এরকমই। এদিন শাহরুখ ও রানিকে একসঙ্গে পেয়ে হাসি চাপতে পারছিলেন না সলমনও। প্রসঙ্গত, ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত করণ-অর্জুন ছবিকে একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ সলমনকে।

শাহরুখ, সলমন ও রানির 'দশ কা দম'-এর এই এপিসোডটি টেলিকাস্ট হওয়ার আগেই ছড়িয়ে পড়েছে এর ছবি...

 

 

 'দশ কা দম' এর এই এপিসোড দেখলে অনেক শাহরুখ-সলমনের ভক্তই হয়ত খুশি হয়ে যাবেন, কারণ এতটা ঘনিষ্ঠ মধুর দৃশ্যে তাঁদের অনেকদিনই দেখা যায়নি। যদিও এর আগেও বিগ বস-এ শাহরুখ তাঁর ছবি 'দিলওয়ালে' ও 'রইস'-এর প্রমোশনে গিয়েছিল ঠিকই, তবে সেসময়ও তাঁদের সম্পর্ক এতটা মধুর ছিল না। শোনা যায়, বলিউডে শাহরুখ সলমনের সংঘর্ষের সূত্রপাত ২০০৮এ ক্যাটরিনার জন্মদিন পার্টিতে। পরবর্তীকালে ২০১৫ সালে তাঁদের সম্পর্ক ফের জোড়া লাগে।

সলমনের সঙ্গে সম্পর্ক ঠিক হওয়ার পর শাহরুখ সাংবাদিকদের সামনে বলেছিলেম, ''সম্প্রতি 'টিউবলাইট' ছবির জন্য সলমন ও আমি যখন শ্যুটিং করছি, তখন আমাদের দুজনেরই খুব লজ্জা লেগেছিল। এতবছর ধরে আমাদের মধ্যে যা ঘটেছে, যা প্রকাশিত হয়েছে এই সবকিছু নিয়েই আমি লজ্জিত। '' প্রসঙ্গত, সলমনের 'টিউবলাইট'-এ কেমিও চরিত্রে দেখা গেছে শাহরুখকে। আবার শাহরুখের আগামী ছবি 'জিরো'তেও নাকি কেমিও চরিত্রে উপস্থিত থাকবেন সলমন সে যাই হোক আপাতত ফের জোড়া লেগেছে এই দুই জনপ্রিয় তারকার বন্ধুত্ব।

 

.