Salman Khan: ভাইজানের 'বিল্লি বিল্লি'; মজে মাত নেটপাড়া!

Salman Khan rocks with Pooja Hegde in Billi Billi song: সলমান খানের নতুন ছবির দ্বিতীয় গান মুক্তি পেল বৃহস্পতিবার। গানটিতে সলমানের সঙ্গে দেখা যাচ্ছে পূজা হেগড়ে, শেহনাজ গিল এবং পলক তিওয়ারিকে। ফারহাদ সামজি পরিচালিত ভাইজানের নতুন সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান' মুক্তি পেতে চলেছে এই বছর ঈদে। এই নতুন রোম্যান্টিক ফ্যামিলি ড্রামাকে ঘিরে উচ্ছ্বসিত ভাইজানের অনুরাগীরা।

Updated By: Mar 2, 2023, 07:45 PM IST
Salman Khan: ভাইজানের 'বিল্লি বিল্লি'; মজে মাত নেটপাড়া!

Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খানের নতুন সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান'-এর দ্বিতীয় গান মুক্তি পেল বৃহস্পতিবার। 'বিল্লি বিল্লি' নামের এই গানে সলমানের বিপরীতে দেখা যাচ্ছে পূজা হেগড়েকে। এছাড়াও এই গানে রয়েছেন শেহনাজ গিল এবং পলক তিওয়ারি। এর আগে মুক্তি পাওয়া এই সিনেমার প্রথম গান 'নইয়ো লগদা' দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। সদ্য মুক্তি পাওয়া গানটিতে  দেখা যাবে সলমান খান, শেহনাজ গিল, ভূমিকা চাওলা, ভেঙ্কটেশ দগ্গুবতী ও ছবিটির অন্যান্য তারকাদের। গানটি গেয়েছেন সুখবীর। সুরও দিয়েছেন তিনিই। 

আরও পড়ুন- Gauri Khan: বিশ্বাসভঙ্গের অভিযোগ, শাহরুখপত্নী গৌরীর নামে দায়ের FIR

বিগত কয়েক বছরে 'দাবাং ৩' , 'অন্তিম- দ্য ফাইনাল ট্রুথ' কিংবা 'রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই' - এর মত সিনেমা রিলিজের পরেও বারবার দর্শকদের মন জয়ে ব্যর্থ হয়েছেন বলিউডের ভাইজান সলমান। তবে এই বছরের মেগাহিট 'পাঠান'-এ শাহরুখ খানের সঙ্গে এক পর্দায় ক্যামিও রোলে অভিনয় করার পরে এই বছর পর পর দুটি সিনেমা আসতে চলেছে তার। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত 'টাইগার ৩' আর তার আগে ঈদে মুক্তি পাবে রোম্যান্টিক ফ্যামিলি ড্রামা 'কিসি কা ভাই কিসি কি জান'। টিজার বেরোনের পর থেকেই সলমানের অনুরাগীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

এর আগে বিগ বসের সেটে প্রথম গানটি মুক্তি পেয়েছিল। গতকাল বুধবার সলমান নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর নতুন ছবির দ্বিতীয় গান মুক্তির টিজার প্রকাশ্যে আনে। টিজার প্রকাশ্যে আসার পরেই সল্লু অনুরাগীদের মধ্যে নতুন চমকের আশায় কোলাহল সৃষ্টি হয়েছে। সোশ্যাল মিডিয়াগুলিতে সলমান ও শেহনাজদের অনুরাগীদের উৎসাহ চোখে পড়ার মতো। আগামী ২১শে এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন-Sushmita Sen suffers Heart Attack: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, তড়িঘড়ি করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি…

ফারহাদ সামজি পরিচালিত 'কিসি কা ভাই কিসি কি জান' বক্স অফিসে হিট হতে পারে বলে আশা সলমান অনুরাগীদের। এছাড়াও এই সিনেমায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে, তাই এই সিনেমাকে ঘিরে উৎসাহের ঢেউ বয়ে যাচ্ছে তার অনুরাগীদের মধ্যেও।এছাড়াও সলমানের নতুন এই রোম্যান্টিক ফ্যামিলি সিনেমা 'কিসি কা ভাই কিসি কি জান'-এ দেখা যাবে রাঘব জুয়েল, জাগাপতি বাবুকে। জানা গিয়েছে ছবির প্রথম কাটের স্ক্রিনিং নিজের পরিবারের সঙ্গে দেখেছেন ভাইজান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.