হিট অ্যান্ড রানের স্মৃতি, 'আর কতজনকে চাপা দেবেন'? আক্রমণ সলমনকে

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করেন সলমন 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 10, 2020, 05:34 PM IST
হিট অ্যান্ড রানের স্মৃতি, 'আর কতজনকে চাপা দেবেন'? আক্রমণ সলমনকে
সলমনের এই ছবি দেখেই আক্রমণ

 নিজস্ব প্রতিবেদন : ​'সাবধানে থাকুন'। এমনই একটি ক্যাপশন দিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন সলমন খান। যে ছবিতে সাইকেলে চড়তে দেখা যায় বলিউড ভাইজানকে। সলমন খানের ওই ছবি প্রকাশ্যে আসতেই নেট জনতা একের পর এক মন্তব্য করতে শুরু করেন। 

আরও পড়ুন  : মহারাষ্ট্রের মুুখ্যমন্ত্রীকে নিয়ে বিতর্কিত মন্তব্য, কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

কেউ বলতে শুরু করেন, সলমন খান সাইকেলে চড়ে আসছেন। সবাই সাবধানে থাকুন। কেউ আবার বলেন, আর কতজনকে আঘাত করবেন সলমন! কেউ আবার বলেন, প্রথমে গাড়ি, তারপর ট্রাক্টর এবার সাইকেল। সাবধানে থাকুন। সলমন যে কোনও সময়ে তাঁদের উপর দিয়ে সাইকেল চালিয়ে চলে যেতে পারেন। অর্থাত করোনা পরিস্থিতিতে মুখে মাস্ক পরে, সাইকেল চালিয়ে সলমন যে সাবধনতার বার্তা দেন ভক্তদের, পরিবর্তে তাঁকে নিয়ে জোরদার কটাক্ষ শুরু হয়ে যায়।

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০০২ সালের সেপ্টেম্বর মাসে হিট অ্যান্ড রান মামলায় নাম জড়িয়ে যায় সলমন খানের। মাঝ রাতে পানশালা থেকে মত্ত হয়ে ফেরার পথে সলমন বেশ কয়েকজন ফুটপাতবাসীর গায়ে গাড়ি তুলে দেন বলে করা হয় অভিযোগ। জানা যায়, সেই রাতে সলমনের গাড়ির ধাক্কায় মৃত্যু হয় একজনের, আহত হন আরও ৪ জন। ওই সালেই সলমনের বিরুদ্ধে শুরু হয় মামলা। ২০১৫ সালে হিট অ্যান্ড রান মামলায় শেষ পর্যন্ত বেকসুর মুক্তি পেয়ে যান সলমন।

তবে সলমনের ওই ছবি নিয়ে হিট অ্যান্ড রান মামলার পাশাপাশি বর্তমান পরিস্থিতি নিয়েও খোঁচা দেওয়া হয় অভিনেতাকে। কঙ্গনার অফিসের বেশ কিছু অংশ যখন বিএমসি ভেঙে দিয়েছে, সেই সময় সলমন কেন কোনও মন্তব্য না করে চুপ করে বসে রয়েছেন, তা নিয়েও তোলা হয় প্রশ্ন।

.