Salman Khan Viral Video: ‘টাকা থাকলে সব সম্ভব’! শাহরুখের গানে নাচছেন অনন্ত আম্বানি, ব্যাকগ্রাউন্ড ডান্সার সলমান...

Salman Khan: কখনও শার্টলেস ছবি, কখনও একফ্রেমে ঐশ্বর্যর সঙ্গে কখনও আবার খুনের হুমকিতে বারংবার খবরের শিরোনামে উঠে আসছেন সলমান খান। এবার ভাইরাল সলমানের একটি পুরনো ভিডিয়ো। শাহরুখের গানে নাচছেন অনন্ত আম্বানি। তাঁর পিছনে তাল মেলাচ্ছেন খোদ সলমান খান। 

Updated By: Apr 6, 2023, 06:24 PM IST
Salman Khan Viral Video: ‘টাকা থাকলে সব সম্ভব’! শাহরুখের গানে নাচছেন অনন্ত আম্বানি, ব্যাকগ্রাউন্ড ডান্সার সলমান...

Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সপ্তাহের শেষেই গোটা বলিউড মেতেছিল পার্টিতে। অনেকদিন পর প্রায় গোটা বলিউডকে দেখা গিয়েছিল এক ছাদের তলায়। কারণ আমন্ত্রন ছিল স্বয়ং নীতা আম্বানির তরফ থেকে। গত শুক্রবার উদ্বোধন করা হল তাঁর নতুন উদ্যোগ দ্য নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের। প্রথমদিন আয়োজন করা হয়েছিল একটি বিশেষ নৃত্যানুষ্ঠানের তো অন্যদিন ছিল গালা নাইট। গালা নাইটে হাজির ছিলেন শাহরুখ খান, সলমান খান, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, রেখা থেকে শুরু করে বিটাউনের প্রথমসারির প্রায় সব অভিনেতা অভিনেত্রীই। ইতোমধ্যেই ভাইরাল সেই অনুষ্ঠানের একাধিক ভিডিয়ো। তবে এর মাঝেই ভাইরাল হয়েছে আম্বানি পরিবারের অনুষ্ঠানের পুরনো এক ভিডিয়ো। যে ভিডিয়োতে মঞ্চে দেখা যাচ্ছে মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানিকে, তাঁর ব্যাকগ্রাউন্ডে নাচছেন বলিউডের মেগাস্টার সলমান খান।

আরও পড়ুন- Mithun Chakraborty: নতুন ‘কাবুলিওয়ালা’ মিঠুন চক্রবর্তী এবার তালিবানদের খপ্পরে!

ভিডিয়োটি ২০১৮ সালের। ইশা আম্বানির বিয়ের সংগীত অনুষ্ঠানে মঞ্চে শাহরুখ খানের গানে নাচছিলেন অনন্ত আম্বানি। পাঁচ বছরের পুরনো সেই ভিডিয়ো ফের ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। শাহরুখ খানের কেরিয়ারের অন্যতম সেরা সুপারহিট ছবি ‘কুচ কুচ হোতা হ্যায়’-র গান ‘কোই মিল গয়া’। সেই গানেই নাচছিলেন অনন্ত। তাঁর পিছনে ছিলেন অনেক ব্যাকগ্রাউন্ড ডান্সার। তাঁদের মধ্যেই একজন ছিলেন সলমান খান। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে ঝড়ের গতিতে।

ভিডিয়ো শেয়ার করে চলছে তুমুল ট্রোলিং। বেশ অনেক নেটিজেনই ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন যে, ‘পয়সা থাকলে যা কিছুই হওয়া সম্ভব’। অনন্ত ও সলমান ছাড়াও স্টেজে হাজির ছিলেন অনন্ত আম্বানির বাগদত্তা রাধিকা মার্চেন্টকেও। যদিও সেই সময় তাঁদের সম্পর্কের কথা কেউ জানত না। সেই পুরনো ভিডিয়োই ছড়িয়ে পড়েছে ট্যুইটারে। এক নেটিজেন লিখেছেন, ‘টাকার ক্ষমতা, সল্লু ভাইজান ব্যাকগ্রাউন্ড ডান্সার’।

আরও পড়ুন- Salman Khan: ওয়ার্ল্ড হটেস্ট ম্যান! শার্টলেস ৫৭-র সলমানকে দেখে চক্ষু চড়কগাছ নেটপাড়ার...

অন্য এক নেটিজেন লেখেন, ‘সলমান ভাইকে ব্যাকগ্রাউন্ড ডান্সার বানিয়ে দিয়েছে?’

শুধু ট্যুইটারেই নয়, ইনস্টা ও ফেসবুক রিলসেও ছড়িয়ে পড়েছে ভিডিয়ো। ট্রোল করে এক নেটিজেন লেখেন, ‘এতোটাই ধনী হও যে তোমার বিয়েতে সলমান ভাই নিজে শাহরুখ ভাইয়ের লেজেন্ডারি গানে নাচবে।’ অন্য এক নেট নাগরিক লেখেন, ‘ভাই টাকা থাকলে যেকোনও কিছুই হতে পারে’।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে নীতা আম্বানির পার্টিতেই ভাইরাল হয়েছে সলমানের একটি ছবি। ছবিতে দীর্ঘ ২২ বছর পর সলমানের সঙ্গে একটি ছবিতে দেখা গেছে ঐশ্বর্য রাই বচ্চনকে। আসলে সবটাই ছিল অনিচ্ছাকৃত। নীতা আম্বানি, গিগি হাদিদ, সলমান খান, টম হল্যান্ড ও শাহরুখ খান একটি ছবি তুলছিলেন। সেখানেই এক পাশে দাঁড়িয়েছিলেন ঐশ্বর্য ও আরাধ্যা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.