পাকিস্তানিদের পাশে? সলমনকে 'শিক্ষা' দেওয়ার হুমকি শিবসেনার!

পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে এবার যেন মাঠে-ময়দানে 'যুদ্ধ' শুরু হয়ে গেল শিবসেনা ও সলমন খানের মধ্যে। উরি হামলার পর পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের ভারত ছাড়ার ফতোয়া দিয়েছিল মহরাষ্ট্র নির্মাণসেনা। ভারত না ছাড়লে তাদের ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। সেইসময় এর কড়া নিন্দা করেন সলমন খান। বলেন, পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীরা সন্ত্রাসবাদী নন।

Updated By: Oct 1, 2016, 12:33 PM IST
পাকিস্তানিদের পাশে? সলমনকে 'শিক্ষা' দেওয়ার হুমকি শিবসেনার!

ওয়েব ডেস্ক : পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে এবার যেন মাঠে-ময়দানে 'যুদ্ধ' শুরু হয়ে গেল শিবসেনা ও সলমন খানের মধ্যে। উরি হামলার পর পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের ভারত ছাড়ার ফতোয়া দিয়েছিল মহরাষ্ট্র নির্মাণসেনা। ভারত না ছাড়লে তাদের ঘাড়ধাক্কা দিয়ে বের করে দেওয়ারও হুমকি দেওয়া হয়। সেইসময় এর কড়া নিন্দা করেন সলমন খান। বলেন, পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীরা সন্ত্রাসবাদী নন।

এবার শিবসেনার কোপে সলমন। পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের পাশে দাঁড়ানোয় সলমন খানকে এবার 'শিক্ষা' দেওয়ার হুমকি দিল শিবসেনা। সেইসঙ্গে তাঁকে পাকিস্তানে গিয়ে থাকারও পরামর্শ দিয়েছে শিবসেনা। উরি হামলার পর থেকেই দুদেশের সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে।

.