Viral Video of Salman Khan: পানভেলের রাস্তায় অটো চালাচ্ছেন সলমন, দেখুন ভাইরাল ভিডিও

সলমনের ৫৬ তম জন্মদিন ছিল ঘটনাবহুল

Updated By: Dec 30, 2021, 08:51 PM IST
Viral Video of Salman Khan: পানভেলের রাস্তায় অটো চালাচ্ছেন সলমন, দেখুন ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ব্যস্ত রাস্তায় চালককে সরিয়ে অটো চালিয়ে যাচ্ছেন সলমন খান (Salman Khan)। এই দৃশ্য স্বপ্নেও আসবে না কারোর কিন্তু এই অতিবাস্তবকেই বাস্তব করে তুলেছেন স্বয়ং সলমন খান। এবছর তারকার ৫৬ তম জন্মদিন ছিল ঘটনাবহুল। জন্মদিনের আগেই সাপের কামড় খান অভিনেতা। তড়িঘড়ি তাঁকে হাসপাতালেও নিয়ে যেতে হয়। এরপর সুস্থ হয়েই বার্থডে সেলিব্রেশনে মেতে ওঠেন সলমন। 

জন্মদিনের দুদিন পরেই হঠাৎ পালভেলের রাস্তায় দেখা যায় সলমনকে। জনবহুল রাস্তায় হঠাৎই সলমনকে দেখে হকচকিয়ে যান সাদারণ মানুষ। মোবাইলে ছবি তুলতে শুরু করেন পথচারীরা। সলমনের পিছু নেয় অনুরাগীরা। হঠাৎই রাস্তার মাঝে গাড়ি থেকে নেমে এক অটো রিকশা চালককে সরিয়ে নিজেই অটো চালাতে শুরু করেন সলমন। মুম্বই থেকে ৩৫ কি.মি. দূরত্বে পানভেল অবস্থিত। সেখানে প্রকাশ্য রাস্তায় সলমনকে দেখে অবাক হয়ে যান পথচারীরা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। 

প্রতিবছরই নিজের জন্মদিন পরিবারের সঙ্গে সেলিব্রেট করেন সলমন খান। সেইমতো এবছরও পানভেলের ফার্ম হাউজে (Panvel Farm House) শুরু হয়েছে প্রস্তুতি। আজ মধ্যরাত থেকেই সেখানে পার্টির আয়োজন করেছেন সলমন নিজেই। লকডাউনে বেশিরভাগ সময়ই এই পানভেলের ফার্মহাউজেই সময় কাটিয়েছেন অভিনেতা। সেখানে চাষবাসও শুরু করেছিলেন সলমন। লকডাউনের সময় ভাইরাল হয়েছিল সেই ছবি ও ভিডিও। এমনকি এই ফার্ম হাউজেই গতবছর জ্যাকলিনের সঙ্গে একটি ভিডিও শুট করেছিলেন সলমন। 

আরও পড়ুন: Kacha Badam Viral Song: দক্ষিণেশ্বরে এবার ভুবনের কাঁচা বাদামের দোকান, পাশে 'মদনদা'

সম্প্রতি ক্যাটরিনা কাইফের(Katrina Kaif) সঙ্গে 'টাইগার থ্রি'য়ের (Tiger 3) শুটিং করেন সলমন, বাকি কিছু অংশের শুটিং। আপাতত বিগ বস (Bigg Boss Season 15) নিয়েই ব্যস্ত তিনি। শাহরুখের (Shah Rukh Khan) আগামী ছবি 'পাঠান'-এ (Pathan) একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। আমির খানের (Amir Khan) 'লাল সিং চাড্ডা'(Laal Singh Chadda) ছবিতেও একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও জ্যাকলিনের (Jacqueline Fernandez) সঙ্গে 'কিক টু'(Kick 2) ও পূজা হেগড়ের সঙ্গে 'কভি ইদ কভি দিওয়ালি' রয়েছে তাঁর আগামী ছবির তালিকায়।  

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.