Shah Rukh Khan-Salman Khan: শাহরুখের ফ্যানের কাণ্ডকারখানা! হাসতে হাসতে চোখে জল সলমানের...

একজন ফ্যান সলমান খানের সঙ্গে একটি অনুষ্ঠানে পাঠান-টাইগার ডায়ালগ রিক্রিয়েট করার চেষ্টা করেন। তা দেখে ভাইজান কোনও মতেই তাঁর হাসি থামাতে পারেননি।

Updated By: Nov 28, 2023, 03:16 PM IST
Shah Rukh Khan-Salman Khan: শাহরুখের ফ্যানের কাণ্ডকারখানা! হাসতে হাসতে চোখে জল সলমানের...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখের (Shah Rukh Khan) ফ্যানের কথায় হেসে লুটিয়ে পড়লেন সলমান (Salman Khan)। সম্প্রতি কিং খানের এক ফ্যান তাঁর আইকনিক ছবি পাঠান চরিত্রের অনুকরণ করার চেষ্টা করেন। সেই অভিনয় করে আবার সলমানের সামনে। তা দেখে ভাইজান কোনও মতেই তাঁর হাসি থামাতে পারেননি।

সম্প্রতি সলমান খান তাঁর ভাগ্নি আলিজে অগ্নিহোত্রীর ছবি 'ফারে' প্রোমোশনে যান। সেখানেই তাঁর সঙ্গে দেখা করেন শাহরুখের এক ভক্ত। ভাইজানকে দেখা মাত্রই তিনি অভিনেতার সঙ্গে ভিডিয়ো করতে শুরু করেন। সেই ফ্যান 'টাইগার' এবং 'পাঠান'-এর ডায়ালগ রিক্রিয়েট করার চেষ্টা করে। শুধু তাই নয় তিনি শাহরুখের গলায় আওয়াজও নকল করার চেষ্টা করেন এবং অভিনেতার মত সাজেও। 

আরও পড়ুন: Parambrata Chatterjee: অসুস্থ পিয়া! বিয়ের পরেরদিনই স্ত্রীকে নিয়ে হাসপাতালে পরমব্রত...

 ভিডিয়োতে দেখা গিয়েছে, সেই ফ্যান শাহরুখের বাচন ভঙ্গিমায় বলেন 'পাঠান অউর টাইগার ইজ হিয়ার'। এই কথা শোনার পর সলমান না থেমে হাসতে শুরু করেন। ওই ব্যক্তি তাঁর ভিডিয়োর জন্য চার বার টেক ও নেন। কিন্তু শেষমেষ সলমান হেসেই যেতে থাকেন। এমনকি ভাইজান  মুখেও হাত দিয়ে হাসি চাপার চেষ্টা করেন। মজার এই ভিডিয়োটি ঝড়ের গতিতে নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়ে।

অনেকে সেই ভিডিয়োতে মজাদার কমেন্টে ভরিয়ে দেয় নেটিজেনরা। এক নেটিজেন লেখেন, 'OMG', আর একজন লেখেন, 'খুবই মজাদার', আবার কেউ লেখেন, 'আমি আমার হাসি থামাতে পারছি না'।

বর্তমানে সলমান তাঁর ছবি টাইগার ৩-এর সাফল্য নিয়ে উচ্ছ্বসিত। ছবিটে ক্যামিও চরিত্রে নজর কেড়েছে পাঠান ওরফে শাহরুখ খান। এছাড়াও ‘ওয়ার’-এর স্পাই অর্থাৎ হৃত্বিক রোশনও ছিলেন এই ছবিতে। টাইগার থ্রি-র সাফল্যের পর ইতিমধ্যেই তিনি ‘দাবাঙ্গ ফোর’ এবং ‘কিক টু’-এর শুটিং-এর নিতে শুরু করে দিয়েছেন। 

আরও পড়ুন: Abanti Sinthi Marriage: বিয়ের পিঁড়িতে জনপ্রিয় গায়িকা! গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘সারেগামাপা’-খ্যাত 'শিসপ্রিয়া'

কিছুদিন আগে আবারও হুমকি মুখে পড়েন সলমান খান। পাঞ্জাবি গায়ক গিপ্পি গ্রেওয়ালের বাড়িতে গুলির শব্দ শোনা যায়। জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এই ঘটনার দায় স্বীকার করেছেন। সেখানেই তিনি সলমানের উদ্দেশ্যও এক বার্তা দেন। 

ফেসবুকে সরাসরি গ্রেওয়ালকে উদ্দেশ্য করে বিষ্ণোই বলেন, 'সলমান খানের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা আপনাকে রক্ষা করবে না। এবার আপনার 'ভাই'-এর সময়,  এগিয়ে এসে আপনাকে রক্ষা করার পালা। এই বার্তাটিও সলমান খানের জন্যেও। নিজেকে বোকা ভাববেন না যে দাউদ ইব্রাহিম আমাদের হাত থেকে আপনাকে রক্ষা করতে পারবে’। পোস্টে আরও বলা হয়েছে, 'কেউ আপনাকে বাঁচাতে পারবে না। সিধু মুসেওয়ালার  মৃত্যুতে আপনার ফ্ল্যামবয়েন্ট প্রতিক্রিয়া কারও নজর এড়ায়নি। আমরা তাঁর চরিত্র এবং তার অপরাধমূলক যোগাযোগ সম্পর্কে ভালোভাবেই অবগত’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.