বিয়েতে বরকে অর্পিতার মালা পরানোর আগে সলমনের টিপস

Updated By: Nov 18, 2014, 10:07 PM IST
 বিয়েতে বরকে অর্পিতার মালা পরানোর আগে সলমনের টিপস

 

ওয়েব ডেস্ক: বরের গলায় অর্পিতা মালা পরানোর পরই ছুটে গেলেন সলমন খান। তারপরেই বোন অর্পিতার কানে কী জানো একটা বললেন। বোন সঙ্গে সঙ্গে হেসে ফেলল। তারপরই সল্লু ছুটলেন অতিথি আপ্যায়নে। অর্পিতা খানের বিয়েতে অলরাউন্ডার সল্লুকে দেখতে পাওয়া গেল।  

মহা ধুমধামের সঙ্গে বিয়ে হল বলিউড হার্টথ্রব সলমন খানের বোন অর্পিতা খানের। পাত্র আয়ূস শর্মা হিমাচল প্রদেশের কংগ্রেস নেতা অনিল শর্মার ছেলে। বিয়ে উপলক্ষে দুদিনের জন্য বুক করা হয়েছে হায়দ্রাবাদের বিলাসবহুল ফলকনামা রাজপ্রাসাদ। নবদম্পতিকে আশীর্বাদ করতে এদিন উপস্থিত ছিলেন টিনসেন টাউনের প্রচুর তারকা।

একেই বলে ফেয়ারিটেল ওয়েডিং। মঙ্গলবার হায়দ্রাবাদের ফলকনামা রাজপ্রাসাদে অর্পিতা খানের বিয়ে উপলক্ষে বসে চাঁদের হাট। উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকাই। প্রাইভেট চার্টার্ড প্লেনে উড়িয়ে আনা হয় বেশিরভাগ নিমন্ত্রিতদের। চার কোটি টাকা দিয়ে ষাট কক্ষ বিশিষ্ট ফলকনামা রাজপ্রাসাদ দুদিনের জন্য বুক করেন সলমন। বিয়ের উপহার হিসেবে আদরের বোনকে ১৬ কোটি টাকা দিয়ে মুম্বই কার্টার রোডে থ্রি বিএইচকে ফ্ল্যাটও কিনে দিয়েছেন তিনি।

মঙ্গলবার বিকেল সাড়ে চারটে নাগাদ ফলকনামা রাজপ্রাসাদে পৌছয় "বারাত'। হবু জামাইকে স্বাগত জানান সলমানের বাবা, মা ও পরিবারের অন্যান্য সদস্যরা। এরপরই অনুষ্ঠিত হয় "জয়মালা' ও "ফেরে'। হিন্দু ও পাঞ্জাবি মতে বিয়ে হয় অর্পিতা-আয়ূসের। মেনুতে ছিল বিরিয়ানি, হালিম ও ডাবল কা মিঠা। প্রিয় তারকাদের একবার চোখের দেখা দেখতে ভিড় উপচে পড়ে রাজপ্রাসাদের গেটে। তবে এদিন নিরাপত্তা ব্যবস্থা ছিল অত্যন্ত কড়া। বোনের বিয়ের দিন উচ্ছসিত দাদা টুইট করে জানান, তিনি খুবই খুশি। নবদম্পতির জন্য সবার শুভকামনাও প্রার্থনা করেন তিনি।

.