খুনের হুমকি সলমনকে

খুনের হুমকি দেওয়া হল সলমন খানকে। হুমকি পেয়ে প্রথমে ভয় পাননি সলমন খান। কিন্তু, শুটিংয়ের সময় অস্ত্র নিয়ে সেটে ঢুকে হুমকি দেওয়া হলে, স্তম্ভিত হয়ে যান সলমন। অভিনেতার যাতে কোনও ক্ষতি না হয়, তার জন্য ততক্ষনাত বন্ধ করে দেওয়া হয় ‘রেস থ্রি’-র শুটিং। এরপর পুলিস এবং নিরাপত্তা রক্ষীরা একযোগে এসকর্ট করে শুটিং সেট থেকে বাড়িতে নিয়ে যান সলমন খানকে।

Updated By: Jan 11, 2018, 05:32 PM IST
খুনের হুমকি সলমনকে

ওয়েব ডেস্ক : খুনের হুমকি দেওয়া হল সলমন খানকে। হুমকি পেয়ে প্রথমে ভয় পাননি সলমন খান। কিন্তু, শুটিংয়ের সময় অস্ত্র নিয়ে সেটে ঢুকে হুমকি দেওয়া হলে, স্তম্ভিত হয়ে যান সলমন। অভিনেতার যাতে কোনও ক্ষতি না হয়, তার জন্য ততক্ষনাত বন্ধ করে দেওয়া হয় ‘রেস থ্রি’-র শুটিং। এরপর পুলিস এবং নিরাপত্তা রক্ষীরা একযোগে এসকর্ট করে শুটিং সেট থেকে বাড়িতে নিয়ে যান সলমন খানকে।

আরও পড়ুন : সানির পর মিয়া, বলিউডে ডেবিউ আরও এক পর্নস্টারের

বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ‘রেস থ্রি’-র সেটে অস্ত্র নিয়ে দুষ্কৃতী ঢুকে পড়লে, সঙ্গে সঙ্গে থানায় খবর দেওয়া হয়। এরপর সাবধানে বাড়ি নিয়ে যাওয়া হয় সলমনকে। কড়া নিরাপত্তার মোড়কে এরপর শুটিং সেট থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয় বলিউডের ‘ভাইজান’-কে।

আরও পড়ুন : তৈমুরের নাম পাল্টে দিলেন সইফ-করিনা! 

এ বিষয়ে সলমনের বাবা সেলিম খানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কী ঘটেছে, সে বিষয়ে সঠিক খবর নেই তাঁর কাছে। তবে এই প্রথম নয়, যখন সলমনকে খুনের হুমকি দেওয়া হল। এর আগেও বেশ কয়েকবার সলমনক খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তাঁর বাবা।

মুম্বই মিরর-এর খুর অনুযায়ী, লরেন্স বিশনোই নামে রাজস্থানের এক গ্যাংস্টারই সলমনকে হুমকি দিয়েছেন। তার অঙ্গুলি হেলনেই সলমনের আতঙ্ক ছড়িয়েছে। তবে 'বজরঙ্গী ভাইজান'-এর যাতে কোনও ক্ষতি না হয়, সে বিষয়ে তত্পর পুলিস প্রশাসন।

.