সানি লিওনের পর মিয়া, বলিউডে ডেবিউ আরও এক পর্নস্টারের

‘জিসম টু’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে ‘জিসম টু’ দিয়ে বলিউড জগতে পা রেখেছিলেন তত্কালীন পর্নস্টার সানি লিওন। আর এবার সানির পর বি টাউনে আসতে চলেছেন আরও এক অ্যাডাল্ট স্টার।

Updated By: Jan 11, 2018, 04:31 PM IST
সানি লিওনের পর মিয়া, বলিউডে ডেবিউ আরও এক পর্নস্টারের

ওয়েব ডেস্ক : ‘জিসম টু’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। ‘বিগ বস’-এর ঘর থেকে বেরিয়ে ‘জিসম টু’ দিয়ে বলিউড জগতে পা রেখেছিলেন তত্কালীন পর্নস্টার সানি লিওন। আর এবার সানির পর বি টাউনে আসতে চলেছেন আরও এক অ্যাডাল্ট স্টার।

 

আরও পড়ুন : তৈমুরের নাম পাল্টে দিলেন সইফ-করিনা!

রিপোর্টে প্রকাশ, পরিচালক রাম গোপাল বর্মার হাত ধরে বি টাউনে ডেবিউ করবেন পর্ন স্টার মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ দিয়েই বি টাউনে আসছেন মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার সঙ্গে এ বিষয়ে চুক্তির পর, নিজেই টুইট করে সিনেমার বিষয়ে জানান মিয়া মালকোভা। আগামী সিনেমার জন্য বেশ কিছু ফটোশুটও মিয়া মালকোভা করে ফেলেছেন বলে খবর। রামগোপাল বর্মার ওই সিনেমায় ‘নগ্নতা’ রয়েছে বলেও ছবিতে স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন মিয়া। তবে এই প্রথম নয়, এর আগেও একটি ওয়েব সিরিজে ‘নগ্নতা’-কে প্রকাশ্যে তুলে ধরেছেন বলিউডের এই পরিচালক। প্রসঙ্গত, ইউরোপে বসেই মিয়ার সঙ্গে ওই শুট সারেন রাম গোপাল।

আরও পড়ুন : 'আমার স্তন আছে এবং তা সুন্দর',নেটিজেনদের আক্রমণের জবাব শামার 

মিয়া মালকোভার ওই টুইটের পর এ বিষয়ে পাল্টা টুইট করেন রাম গোপাল বর্মাও। মিয়া যেভাবে তাঁর ভাবনা প্রকাশ করছেন, সে বিষয়ে সহমত প্রকাশ করে, তাঁকে পাল্টা ধন্যবাদও জানিয়েছেন রাম গোপাল বর্মা।

 

.