হাসপাতালে ভর্তি Saira Banu, স্থানান্তরিত করা হল ICU-তে

বুধবার হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী

Updated By: Sep 1, 2021, 02:15 PM IST
হাসপাতালে ভর্তি Saira Banu, স্থানান্তরিত করা হল ICU-তে

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে ভর্তি অভিনেত্রী সায়রা বানু (Saira Banu)। বিগত কয়েকদিন ধরে উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। বুধবার হৃদরোগে আক্রান্ত হন সায়রা বানু। চিকিৎসকের পরামর্শ মতোই এদিন মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অভিনেত্রীর এক আত্মীয় সংবাদমাধ্যমে জানান, শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাঁকে স্থানান্তরিত করা হয় ইনটেনসিভ কেয়ার ইউনিটে। 

আরও পড়ুন: 'Dont love, 'm Bitch' জেল থেকে বেরিয়েই ট্রোলারদের বার্তা Pori Moni-র

গত ৭ জুলাই প্রয়াত হয়েছিলেন সায়রা বানুর দীর্ঘদিনের সঙ্গী কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar)। বেশ অনেকদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। তাঁর এই দীর্ঘ অসুস্থতায় ছায়ার মতো ছিলেন সায়রা বানু। ৫৪ বছরের দাম্পত্য জীবনে ছন্দপতন হওয়ার পরই ভেঙে পড়েছেন অভিনেত্রী।  সেখান থেকেই শুরু তাঁর শারীরিক অসুস্থতা। 

সায়রা বানু এক সাক্ষাৎকারে হলেছিলেন শুধু জীবনসঙ্গী নয়, তিনি ছিলেন দিলীপ কুমারের ফ্যান। অনেক মেয়েই দিলীপ কুমারকে বিয়ে করতে চাইলেও কিন্তু সুপারস্টারের পছন্দ ছিলেন সায়রা বানু। বিয়ের পর ১৯৭৬ সালে অভিনয় ছেড়ে ঘরকন্যাতেই মনোনিবেশ করেছিলেন তিনি। সেই শুরু তারপর তাঁর পৃথিবী হয়ে উঠেছিলেন দীলিপ কুমার। তাই তাঁর চলে যাওয়া কার্যত শারীরিক প্রভাব ফেলেছে সায়রা বানুর জীবনে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.