দিলীপ কুমারের বাড়ি দখলের চেষ্টার অভিযোগ, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ সায়রা বানু

বান্দ্রার পালি হিলস-এর বাড়ি দখল করতে চাইছেন প্রমোটার সমীর ভোজওয়ানি। বেশ কিছু রাজনৈতিক নেতার সঙ্গে অশুভ আঁতাতের জেরেই দিলীপ সাব-এর ওই বাড়ি দখল করতে চাইছেন ওই অসাধু প্রমোটার। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিশ-এর কাছে এমনই অভিযোগ জানিয়ে এবার চিঠি লিখলেন দিলীপ পত্নী সায়রা বানু।

Updated By: Dec 13, 2017, 08:32 PM IST
দিলীপ কুমারের বাড়ি দখলের চেষ্টার অভিযোগ, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ সায়রা বানু

নিজস্ব প্রতিবেদন : বান্দ্রার পালি হিলস-এর বাড়ি দখল করতে চাইছেন প্রমোটার সমীর ভোজওয়ানি। বেশ কিছু রাজনৈতিক নেতার সঙ্গে অশুভ আঁতাতের জেরেই দিলীপ সাব-এর ওই বাড়ি দখল করতে চাইছেন ওই অসাধু প্রমোটার। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিশ-এর কাছে এমনই অভিযোগ জানিয়ে এবার চিঠি লিখলেন দিলীপ পত্নী সায়রা বানু।

আরও পড়ুন : এবার বিয়ের তোড়জোড় করছেন সলমন-ক্যাটরিনা?

তাঁর অভিযোগ, সমীর ভোজওয়ানি নামে এক প্রমোটার নাকি দীর্ঘদিন ধরে দিলীপ কুমারকে হুমকি দিচ্ছেন। পালি হিলস-এর বাড়ি না ছাড়লে, তা জোর করে দখল করা হবে বলেও হুমকি এসেছে। এখানেই শেষ নয়, ওই বাড়ি এবং জমি দখল করতে হাতিয়ার করা হয়েছে বেশ কিছু ভূয়ো কাগজপত্র। ওই কাগজ দেখিয়েই দিলীপ কুমারের বাড়ি দখলের চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেন সায়রা বানু।

মহারাষ্ট্রের বেশ কিছু রাজনৈতিক নেতার পাশাপাশি প্রশাসনিক আধিকারিকের সঙ্গেও সমীর ভোজওয়ানির যোগাযোগ রয়েছে বলে জানা গেছে। আর সেই কারণেই গোটা বিষয়টিকে এড়িয়ে যাওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন সায়রা বানু।

.