অক্টোবরে বিয়ে করছেন না সইফ-করিনা?

২০০৭ থেকে ২০১২। পাঁচ বছর ধরেই চলছে সইফিনার বিয়ে নিয়ে কানাঘুষো। পাঁচ বছরে অন্তত পঞ্চাশ বার তাঁদের বিয়ের দিন ঠিক করেছিলেন ভক্তরা। প্রত্যেকবারই আশাহত হলেও এবার একেবারে ঘোড়ার মুখের খবর হওয়ায় আশায় বুক বেঁধেছিল দেশবাসী।

Updated By: Jul 11, 2012, 08:44 PM IST

২০০৭ থেকে ২০১২। পাঁচ বছর ধরেই চলছে সইফিনার বিয়ে নিয়ে কানাঘুষো। পাঁচ বছরে অন্তত পঞ্চাশ বার তাঁদের বিয়ের দিন ঠিক করেছিলেন ভক্তরা। প্রত্যেকবারই আশাহত হলেও এবার একেবারে ঘোড়ার মুখের খবর হওয়ায় আশায় বুক বেঁধেছিল দেশবাসী। স্বয়ং শর্মিলা ঠাকুর জানিয়েছিলেন ১৬ অক্টোবর বিয়ে করছেন সইফিনা। কিন্তু সেই আশাতেও জল ঢেলে দিলেন সইফ। সবাইকে হতাশ করে এদিনই সইফ সাংবাদিকদের জানিয়েছেন, অক্টোবরে বিয়ে করছেন না তাঁরা!
বুধবার সইফ জানান, এখনও বিয়ের দিন নির্দিষ্ট করেননি তাঁরা। করিনার পরিবারের সঙ্গে কথা বলার পরই বিয়ের দিন নির্দিষ্ট করা হবে। এমনকী কোথায় হবে বিয়ে সেই বিষয়েও এখনও কোনও সিদ্ধান্ত নেননি সইফিনা। তবে বছরের শেষের দিকে বিয়ে করতে পারেন বলে জানিয়েছেন সইফ।
গত জুনেই শর্মিলা জানান বিয়ে করছেন সইফ-করিনা। টুইট করে বিয়ের খবর জানান সোহাও। পতৌদির বাংলোতেই সইফিনা গাঁটছড়া বাঁধছেন বলেও ছড়ায় গুজব। শোনা যায় শর্মিলার বিয়ের শারারাতেই বিয়ে করবেন করিনা। সেই মতো ডিজাইনার ঋতু কুমার নাকি শুরুও করে দিয়েছিলেন শারারাটিকে আবার নতুন করে তোলার কাজ। এমনকী শোনা গেছিল বিয়ে করবার জন্যই নাকি সঞ্জয় লীলা বনশালীর ছবি `রামলীলা` থেকেও বাদ পড়েছেন তিনি। এই সব কিছুর মধ্যেই সইফের বক্তব্য একেবারে বিনা মেঘে বজ্রপাতের মতো। তবে কি সঞ্জয়ের ছবি থেকে বাদ পড়ার জন্যই বিয়ে পিছোলেন করিনা? নাকি একেবারেই অন্য কোনও কারণে দিন ঘোষণা করেও তা পিছিয়ে দিলেন সইফিনা?

.