Sabyasachi Chowdhury: একেবারে অন্য লুকে সেটে ফিরলেন সব্যসাচী, ঐন্দ্রিলার মা লিখলেন...

Sabyasachi Chowdhury: দাড়ি গোঁফ কেটে ফেলে একেবারে ক্লিন শেভ সব্যসাচী। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছিল ভাগাড় ওয়েবসিরিজে। তবে এর আগে যে ধারাবাহিক তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল, তা হল ‘মহাপীঠ তারাপীঠ’ । সেই ধারাবাহিকে বামাখ্যাপার চরিত্রে তিনি ছিলেন অনবদ্য। এছাড়াও বেশ কয়েকটি ভক্তিমূলক চরিত্রে দেখা গেছে তাঁকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 7, 2023, 03:28 PM IST
Sabyasachi Chowdhury: একেবারে অন্য লুকে সেটে ফিরলেন সব্যসাচী, ঐন্দ্রিলার মা লিখলেন...

Sabyasachi Chowdhury, Ramprasad, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  সময় তো বসে থাকে না, নিজের তালে সে এগিয়ে চলে, তা পরিস্থিতি যাই হোক না কেন! ঐন্দ্রিলা শর্মা চলে গেছেন প্রায় দেড় মাস। তাঁর মৃত্যুর পর নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে গুটিয়ে নিয়েছেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। এমনকী মিডিয়াকে এড়িয়ে চলেছেন। এড়িয়েছেন ক্যামেরাও। তবে সময়ের সঙ্গে সঙ্গে ব্যক্তিগত শোক লুকিয়ে সেটে ফিরলেন অভিনেতা। ফের এক ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে তাঁকে। এবার পর্দায় তিনি রামপ্রসাদ। সেই ধারাবাহিকের ফার্স্টলুক প্রকাশ্যে এল শনিবার। বিগত কয়েকমাসে যেভাবে দেখা গিয়েছে সব্যসাচীকে, এবার একেবারে অন্য লুকে ধরা দিলেন তিনি।

আরওপড়ুন- প্রতি দু বছরে অন্তত একটা করে ছোটদের নিয়ে ছবি তৈরি করব: শিবপ্রসাদ

দাড়ি গোঁফ কেটে ফেলে একেবারে ক্লিন শেভ সব্যসাচী। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছিল ভাগাড় ওয়েবসিরিজে। তবে এর আগে যে ধারাবাহিক তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল, তা হল ‘মহাপীঠ তারাপীঠ’ । সেই ধারাবাহিকে বামাখ্যাপার চরিত্রে তিনি ছিলেন অনবদ্য। এছাড়াও বেশ কয়েকটি ভক্তিমূলক চরিত্রে দেখা গেছে তাঁকে। ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’ ধারাবাহিকে যুধিষ্ঠিরের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ‘ওম নমঃ শিবায়’ সিরিয়ালে ভগবান বিষ্ণুর চরিত্রেও অভিনয় করেছেন সব্যসাচী। ফের সাধকের চরিত্রে ধরা দিলেন সব্যসাচী। এবার তিনি কালীভক্ত রামপ্রসাদ। এই ধারাবাহিকে সব্যসাচীর বিপরীতে দেখা যাবে সুস্মিলি আচার্যকে, যাঁকে আগে দেখা গেছে সৌদামিনী চরিত্রে। আর শ্যামা রূপে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে-কে।

সংসারে থেকে মা কালীকে পাওয়ার গল্প বলবে এই ধারাবাহিক। প্রোমোতে দেখা যাচ্ছে সব্যসাচী ও সুস্মিলির বিয়ের দৃশ্য। বাসর রাতে মা কালীর গান ধরেছেন রামপ্রসাদ। তা নিয়েই শুরু হাসি ঠাট্টা। বিরক্ত হয়ে বাসর থেকে বেরিয়ে যান রামপ্রসাদ। সেখানেই তাঁর দেখা হয় মা কালীর সঙ্গে। মায়ের কাছে তাঁর প্রশ্ন, ‘সংসারে থেকে কি মা কালীকে পাওয়া যায় না?’ মা-কালী উত্তরে বলেন, ‘সংসার কি মা’কে ছাড়া হয়? রামপ্রসাদ তুমিই প্রমাণ করবে সংসারে থেকেও মা-কে পাওয়া যায়'। শনিবার ধারাবাহিকের প্রোমো শেয়ার করে ঐন্দ্রিলার মা লিখেছেন, ‘আমার ঐন্দ্রিলার সব্য কাজে ফিরল, ভালো লাগছে’।

প্রসঙ্গত, রামপ্রসাদ সেন ছিলেন অষ্টাদশ শতাব্দীর শাক্ত কবি ও সাধকদের মধ্যে অন্যতম। তাঁকে কবিরঞ্জজনও বলা হত। কালীর সাধনা করে প্রচুর ভক্তিগীতি রচনা করেছেন তিনি। সেই সময় তাঁর গান ছিল জনপ্রিয়।  ভক্তিগীতিতে রামপ্রসাদী গান এখনও জনপ্রিয়। রামপ্রসাদের জীবনকে ঘিরে নানান বাস্তব ও অলৌকিক গল্প প্রচলিত আছে গ্রামবাংলায়। এবার সেই রামপ্রসাদের জীবনই উঠে আসবে ধারাবাহিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.