‘কাঞ্চন নয়, ঐ মেয়েটাই আমার নাতনিকে ধাক্কা দিয়েছে, বাজে কথা বলেছে’, শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ সাবিত্রীর

'আমি ওর নামও উচ্চারণ করতে চাই না। আমার পিঙ্কিকে নিয়ে খুবই চিন্তা হচ্ছে’।

Updated By: Jun 20, 2021, 10:47 PM IST
‘কাঞ্চন নয়, ঐ মেয়েটাই আমার নাতনিকে ধাক্কা দিয়েছে, বাজে কথা বলেছে’, শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ সাবিত্রীর

নিজস্ব প্রতিবেদন- টলিউডের নতুন ত্রিকোণ কাঞ্চন মল্লিক-পিঙ্কি বন্দ্যোপাধ্যায়-শ্রীময়ী চট্টরাজ। মানসিক নির্যাতনের অভিযোগ এনে শনিবার নিউ আলিপুর থানায় স্বামী কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। চেতলা থানায় পাল্টা অভিযোগ দায়ের করেন কাঞ্চনও। অভিযোগ, তাঁকে ও শ্রীময়ীকে নিগ্রহ করেন তাঁর স্ত্রী পিঙ্কি ও তাঁর দাদা।

অকুস্থল নিউ আলিপুর, সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে। সেখানে দিদা সাবিত্রীকে দেখতে যান নাতনি পিঙ্কি। বাড়ির সামনে কথা কাটাকাটি হয় বলে অভিযোগ। এবার মুখ খুললেন বর্ষীয়ান অভিনেতা। জি ২৪ ঘণ্টার কাছে সাবিত্রী চট্টোপাধ্যায় জানান, ‘কাঞ্চন ততটা নয়, কিন্তু ওই মেয়েটা আমার নাতনির দিকে তেড়ে আসে। আমি ওর নামও উচ্চারণ করতে চাই না। আমার পিঙ্কিকে নিয়ে খুবই চিন্তা হচ্ছে’।


সাবিত্রী চট্টোপাধ্যায় সম্পর্কে পিঙ্কির বাবার মাসি। সেই সূত্রেই তিনি কাঞ্চনের দিদিশাশুড়ি। জি ২৪ ঘণ্টাকে তিনি বলেন,  ‘পিঙ্কিকে খুঁজতে কাঞ্চন আমার কাছে এসেছিল। যদিও সেই সময় পিঙ্কি আমার বাড়িতে ছিল না।’ পিঙ্কি-কাঞ্চনের সমস্যার কথা জানা পর্যন্ত খুই টেনশনে আছেন বর্ষীয়ান অভিনেতা। কারণ, পিঙ্কির সঙ্গে বিয়ের পরে অনেকবারই কাঞ্চন তাঁর বাড়িতে এসেছেন। অভিনেতা হিসাবে কাঞ্চনকে তাঁর যথেষ্ট পছন্দ, নাতজামাই হিসাববেও কম পছন্দের ছিলেন না। কিন্তু সমস্যার কথা নাতনি পিঙ্কির কাছে শুনে যিনি যথেষ্ট উদ্বিগ্ন হয়ে ওঠেন। শ্রীময়ীকে নিয়ে কাঞ্চন যখন তাঁর সঙ্গে দেখা করতে যান, তখন তিনি কাঞ্চনকে পরামর্শ দিয়েছিলেন যাতে পিঙ্কির কথা শোনার জন্য অপেক্ষা করেন। কাঞ্চন সেকথা শোনেন নি। জোর করে রাস্তার মাঝখানে কথা বলতে যান। তবে কিংবদন্তি অভিনেতা ক্ষু্ব্ধ কাঞ্চনের ‘বান্ধবী’  শ্রীময়ীর ব্যবহারে।  

আরও পড়ুন: 'পিঙ্কিদির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব', এবার মুখ খুললেন কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী'

.