Sabina Yasmin: সত্যিই কি ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন? মুখ খুললেন সংগীতশিল্পী...

Sabina Yasmin: শুক্রবার বাংলাদেশের সাংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা যায় যে এবার ওরাল ক্যানসারে আক্রান্ত হয়েছেন সাবিনা। ইতোমধ্যেই নাকি তাঁর একটি অস্ত্রোপচার হয়ে গিয়েছে। তবে এবার তাঁর অসুস্থতা নিয়ে মুখ খুললেন সংগীতশিল্পী। 

Updated By: Feb 25, 2024, 06:11 PM IST
Sabina Yasmin: সত্যিই কি ক্যানসারে আক্রান্ত সাবিনা ইয়াসমিন? মুখ খুললেন সংগীতশিল্পী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরেই সাবিনা ইয়াসমিনের(Sabina Yasmin) অসুস্থতার খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শোনা গিয়েছিল যে প্রায় ১৬ বছর পর ফের ক্যানসারে আক্রান্ত সাবিনা।বর্তমানে তাঁর চিকিত্সা চলছে সিঙ্গাপুরের ন্যাশনাল ক্যানসার সেন্টারে। এবার এই বিষয়ে মুখ খুললেন সংগীতশিল্পী।

শুক্রবার বাংলাদেশের সাংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা যায় যে এবার ওরাল ক্যানসারে আক্রান্ত হয়েছেন সাবিনা। ইতোমধ্যেই নাকি তাঁর একটি অস্ত্রোপচার হয়ে গিয়েছে। রেডিও থেরাপিও শুরু হবে শীঘ্রই। তবে এবার গায়িকা নিজেই জানালেন তিনি ক্যানসারে আক্রান্ত হননি।

আরও পড়ুন- Kanchan-Sreemoyee: বিয়ের আগেই বদলে গেলেন শ্রীময়ী! কাঞ্চনের সঙ্গে সম্পর্কে আক্ষেপ অভিনেত্রীর...

এক অডিও বার্তায় সাবিনা ইয়াসমিন জানান, ‘আমি আপনাদের সাবিনা ইয়াসমিন। আমার ভক্ত শুভাকাঙ্ক্ষীদের কিছু কথা বলতে চাই। আপনারা জানেন, ২০০৭ সালে আমার অসুস্থতার কথা। তারপর থেকে প্রতিবছর নিয়মিত চেকাপের জন্য সিঙ্গাপুর যেতে হয়। এবারও ব্যতিক্রম হয়নি৷ তবে এবার চেকাপে এসে আমার দাঁতের একটা সমস্যা দেখা যায়। চিকিৎসক আমাকে সেটা রিমুভ করতে বলেন। তারই প্রেক্ষিতে গত ৭ ফেব্রুয়ারি ছোট একটা সার্জারির মাধ্যমে তা সম্পন্ন হয়।’

শিল্পী বলেন, ‘ডাক্তারের সাথে আমার পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট মার্চের ১৫ তারিখে৷ ততদিন পর্যন্ত আমি চিকিৎসকের পর্যবেক্ষণেই থাকবো। অ্যাপয়েন্টমেন্টের পর চিকিৎসক যেভাবে বলবেন, সেভাবেই চলবো। তারপরই আপনাদের দোয়ায় দেশে ফিরে আসবো ইনশাআল্লাহ। সবার প্রতি একটা অনুরোধ; অযথা কেউ বিভ্রান্তিমূলক তথ্য সামাজিক যোগাযোগমাধ্যম বা গণমাধ্যমে দিয়ে জাতিকে বিভ্রান্তিতে ফেলবেন না৷ যা আমার এবং বিশ্বের আনাচেকানাচে ছড়িযে থাকা ভক্তদের জন্য কষ্টের কারণ হয়৷’

আরও পড়ুন- Suchitra Sen: এই প্রথম! বিদেশের মাটিতে সুচিত্রা সেনকে নিয়ে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব...

প্রসঙ্গত, প্রায় পাঁচ দশক ধরে গানের জগতে রয়েছেন একুশে পদক এবং দেশের সর্বোচ্চ বেসামরিক রাষ্ট্রীয় সম্মাননা স্বাধীনতা পুরস্কারে ভূষিত সাবিনা ইয়াসমিন। বাংলাদেশে রুলা লায়লা ছাড়া তাঁর মতো খুব কম শিল্পীই এতদিন দাপটের সঙ্গে গানের জগতে রয়েছেন। মাত্র ৭ বছর বয়সে স্টেজে আবির্ভাব। রেডিও, টিভি নিয়মিত গান করতেন। ১৯৬৭ সালে 'আগুন নিয়ে খেলা', 'মধুর জোছনা দীপালি' ছায়াছবিতে গান গাওয়া শুরু করেন।

বাংলাদেশের পাশাপাশি ভারতের একাধিক ছবিতেও গান গেয়েছেন সাবিনা ইয়াসমিন। গান করেছেন কিশোর কুমার, মান্না দের সঙ্গে। ১৯৮৪ সালে তাঁকে একুশে পদক দিয়ে সম্মানিত করে বাংলাদেশ সরকার। পাশাপাশি দেশের অধিকাংশ অসামরিক সম্মান পেয়েছে প্রথিতযশা এই শিল্পী। ছবিতে সেরা কন্ঠশিল্পী হিসেবে মোট ১৪ জাতীয় পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.