Rupankar-KK: কেকে-র মৃত্যুর পর কাঠগড়ায় রূপঙ্কর, গায়কের স্ত্রীকে খুনের হুমকি, পুলিসের দ্বারস্থ দম্পতি

পুলিসের দ্বারস্থ রূপঙ্কর ও তাঁর স্ত্রী। টালা থানায় অভিযোগ দায়ের করেন দম্পতি। 

Updated By: Jun 1, 2022, 04:03 PM IST
Rupankar-KK: কেকে-র মৃত্যুর পর কাঠগড়ায় রূপঙ্কর, গায়কের স্ত্রীকে খুনের হুমকি, পুলিসের দ্বারস্থ দম্পতি

অনুসূয়া বন্দ্যোপাধ্যায়: কেকে-র(kk) শো নিয়ে পোস্ট করে সমালোচনার মুখে পড়েন রূপঙ্কর বাগচী(Rupankar Bagchi)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও নিয়ে কটাক্ষের শিকার হতে হয় গায়ককে। এরপর মঙ্গলবার আচমকাই কেকে-র মৃত্যু হওয়ায় রূপঙ্করের উপর নেটিজেনদের ক্ষোভ বাড়তে থাকে। এবার তোপের মুখে তাঁর স্ত্রী চৈতালী লাহিড়ী। খুনের হুমকি পান তিনি। সেই অভিযোগ নিয়েই পুলিসের দ্বারস্থ রূপঙ্কর ও তাঁর স্ত্রী। টালা থানায় অভিযোগ দায়ের করেন দম্পতি। 

কেকের মৃত্যুর পর থেকেই রূপঙ্করের কাছে ফোন মারফত আসতে থাকে খুনের হুমকি। তাঁর পুরো পরিবার রীতিমতো আতঙ্কিত। ইতিমধ্যেই ব্যক্তিগত নিরাপত্তারক্ষী রাখতে বাধ্য হয়েছেন তাঁরা। রূপঙ্কের স্ত্রী মেল মারফত থানায় অভিযোগ করেছেন যে, তাঁর পরিবারের সদস্যদের খুনে হুমকি দেওয়া হচ্ছে। অভিযোগ পাওয়ার পরই টালা থানার পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে। 

রূপঙ্কর বাগচীর বাড়িতে টালা থানা থেকে পুলিস পৌঁছায়। তাঁরা বাড়ির চারপাশের পরিস্থিতি ঘুরে দেখেন। পাশাপাশি যে সমস্ত ফোন থেকে হুমকি আসছে, সেই ফোন নম্বরগুলিও সংগ্রহ করেছে পুলিস। তার সিডিআর ও এসডিআর অ্যানালিসিস করে কারা এই হুমকি ফোনের নেপথ্যে আছে, তাঁদের খুঁজে বের করার চেষ্টা করছেন বলে দাবি কলকাতা পুলিসের। 

আরও পড়ুন:Singer KK Dies : 'অতিরিক্ত দর্শক, বন্ধ এসি', নজরুল মঞ্চে ঠিক কী হয়েছিল? জানালেন প্রোডাকশন টিমের সদস্য়

আরও পড়ুন:Singer KK Dies: 'গত ১৬ বছর ধরে কেকে-র গান অসহনীয় আমার কাছে' ব্যক্তিগত ক্ষয়ের কথা লিখলেন শ্রীজাত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.