Rupankar Bagchi-KK: কেকে-র গানেই প্রয়াত গায়ককে শ্রদ্ধাজ্ঞাপন , ফের কটাক্ষের মুখে রূপঙ্কর বাগচী

গানের মধ্য দিয়েই কেকে-কে শ্রদ্ধার্ঘ জানিয়েছেন সংগীতশিল্পী। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ফের বিপত্তির মুখে সংগীতশিল্পী। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 20, 2022, 04:33 PM IST
Rupankar Bagchi-KK: কেকে-র গানেই প্রয়াত গায়ককে শ্রদ্ধাজ্ঞাপন , ফের কটাক্ষের মুখে রূপঙ্কর বাগচী

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে সংগীতশিল্পী রূপঙ্কর বাগচী(Rupankar Bagchi)। একটি বেসরকারি চ্যানেলের অনুষ্ঠানে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই কেকে-র(KK) একটি গান গেয়েছেন রূপঙ্কর। গানের মধ্য দিয়েই কেকে-কে শ্রদ্ধার্ঘ জানিয়েছেন সংগীতশিল্পী। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ফের বিপত্তির মুখে সংগীতশিল্পী। 

গানটি গাওয়ার আগে রূপঙ্কর জানান ছবিটির নাম মাই ব্রাদার নিখিল। সঞ্জয় সুরি ও  জুহি চাওলা ছিলেন ছবির মুখ্য চরিত্রে। এই গানটির তিনটি ভার্সনের মধ্যে একটি কেকে গেয়েছিলেন। তাঁর গাওয়া অসাধারণ গান। আগে এই গান প্রায়ই গাইতেন কিন্তু অনেকদিন পর আবার এই অনুষ্ঠানে এই গানটি গেয়েছেন। কেউ কেউ রূপঙ্করের প্রশংসা করলেও বেশিরভাগ মানুষই নানা তির্যক মন্তব্যে বিদ্ধ করেছেন রূপঙ্করকে। 

আরও পড়ুন: Kareena Kapoor Khan: মা হতে চলেছেন করিনা? সত্যিটা নিজেই জানালেন অভিনেত্রী

প্রসঙ্গত, হু ইজ কেকে? রূপঙ্করের এই একটাই প্রশ্নেই মহা বিপত্তির সূচনা করে। শহরের একাধিক অনুষ্ঠান নিয়ে পা রেখেছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী কেকে। তাঁকে নিয়ে উন্মাদনা দেখেই প্রশ্ন তুলেছিলেন রূপঙ্কর। কেন বাঙালি গায়কদের নিয়ে এই উন্মাদনা দেখায় না বাঙালি শ্রোতারা। সোস্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয় তোলপাড়। এরই মাঝে আচমকা কেকে-র মৃত্যু ঘটায়, ব্যাপক ট্রোলের মুখে পড়েন রূপঙ্কর। তবে শুধু সোশ্যাল মিডিয়ায় কটাক্ষই নয়, এরপর রোষের মুখে পড়তে হয় তাঁর পরিবারকেও। মিডিয়া ডেকে সকলের সামনে ক্ষমাও চান রূপঙ্কর। কিন্তু এরপরও  সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন গায়ক। 

আরও পড়ুন: Samantha-Akshay: ও অন্তাভা... এবার সামান্থার সঙ্গে অক্ষয়, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: মা হতে চলেছেন ঐশ্বর্য? নায়িকার ছবি ঘিরে জোর জল্পনা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.