সম্পর্কে ফাটল, জাহ্নবীর সঙ্গে বিচ্ছেদ কার্তিক আরিয়ানের?

সারার সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় কার্তিক আরিয়ানের 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 29, 2021, 01:45 PM IST
সম্পর্কে ফাটল, জাহ্নবীর সঙ্গে বিচ্ছেদ কার্তিক আরিয়ানের?
এক ফ্রেমে জাহ্নবী, কার্তিক

নিজস্ব প্রতিবেদন : একে অপরকে ইনস্টাগ্রামে আর ফলো করছেন না। এমনকী, তাঁদের আর একসঙ্গে দেখাও যাচ্ছে না। তাহলে কি বিচ্ছেদ হয়ে গেল জাহ্নবী কাপুর এবং কার্তিক আরিয়ানের? সম্প্রতি এমন গুঞ্জনই শুরু হয়েছে বিভিন্ন বলিউড জুড়ে।

জাহ্নবী কাপুরের সঙ্গে কার্তিক আরিয়ান সম্পর্কে জড়িয়েছেন বলে সম্প্রতি গুঞ্জন শুরু হয়। এমনকী, গোয়ায় (Goa) তাঁদের একসঙ্গে দেখাও যায়। গোয়ায় একান্তে ছুটি কাটানোর পাশাপাশি নতুন বছর শুরুর পার্টিও একসঙ্গে করেন জাহ্নবী, কার্তিক। যে ছবি প্রাকশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। কার্তিক আরিয়ান বা জাহ্নবী কাপুর এ বিষয়ে মুখ না খুললেও, তাঁদের নিয়ে গুঞ্জন অব্যাহত। ওই ঘটনার পরপর এবার কার্তিক আরিয়ান এবং জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor) যখন ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দেন, তা দেখে চমকে যান ভক্তরা।

আরও পড়ুন : ​বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন অর্জুন-মালাইকা?

প্রসঙ্গত, কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি খানের (Sara Ali Khan) বিচ্ছেদের পরই 'প্যার কা পঞ্চনমা' অভিনেতা (Kartik Aaryan) শ্রীদেবী-কন্যার সঙ্গে সম্পর্কে জড়ান বলে শোনা যায়। বলিউডে (Bollywood) পা রাখার পর থেকেই সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়। যদিও লভ আজকাল টু-এর শ্যুটিংয়ের সময় থেকেই দুই অভিনেতার মধ্যে দূরত্ব তৈরি হয়ে যায় বলে শোনা যায়। ওই ঘটনার পরপরই বিচ্ছেদ হয়ে যায় সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের।

আরও পড়ুন : ​কেন এভাবে ভিডিয়ো তৈরি করছেন? রাগে ফেটে পড়লেন Sana Khan

বর্তমানে ভুল ভুলাইয়া টু, দোস্তানা টু-এর মতো একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত কার্তিক আরিয়ান। অন্যদিকে গুঞ্জন সাক্সেনার পর একটি তামিল ছবির হিন্দি রিমেক নিয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী কাপুর।

.