Look হবে ইন্টারন্যাশনাল, Mimi-র জন্য পাত্র খুঁজছেন Nusrat

হ্যাঁ, ঠিকই ধরেছেন দিদি নম্বর ১ এর মঞ্চে এবার হাজির হতে চলেছেন টলিপাড়ার Leading Ladie-রা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 29, 2021, 01:11 PM IST
Look হবে ইন্টারন্যাশনাল, Mimi-র জন্য পাত্র খুঁজছেন Nusrat

নিজস্ব প্রতিবেদন : যেন তারকার মেলা। এবার একসঙ্গে পর্দায় হাজির হতে চলেছেন মিমি (Mimi Chakraborty), নুসরত (Nusrat Jahan), তনুশ্রী (Tanushree Chakraborty), পায়েল (Payel Sarkar)। সঙ্গে থাকবেন সকলের প্রিয় দিদি নম্বর ১ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। হ্যাঁ, ঠিকই ধরেছেন দিদি নম্বর ১ এর মঞ্চে এবার হাজির হতে চলেছেন টলিপাড়ার Leading Ladie-রা।

মিমি (Mimi Chakraborty), নুসরত (Nusrat Jahan), তনুশ্রী (Tanushree Chakraborty), পায়েল (Payel Sarkar)দের নিয়ে ইতিমধ্যেই শুটিং করে ফেলেছেন রচনা (Rachna Banerjee)। শুটিং চলাকালীন বেশ খোশ মেজাজে দেখা গেল তারকাদের। এই অনুষ্ঠানে সবুজ রঙের সালোয়ার কুর্তায় বেশ গর্জিয়াস দেখাচ্ছিল মিমি চক্রবর্তীকে। নুসরত হাজির হয়েছিলেন নীলাম্বরী শাড়িতে। পায়েল পরেছিলেন হলুদ রঙের লম্বা গাউন। কালো ব্লাউজের সঙ্গে ইন্দো ওয়েস্টার্ন স্টাইলে শাড়ি পরে নজর কাড়লেন তনুশ্রী। আর রচনার পরেছিলেন কালো গর্জিয়াস শাড়ি।  শুক্রবার বিকেল ৫টায় দেখতে পাবেন দিদি নম্বর ১ এর এই বিশেষ পর্ব। Zee বাংলার ফেসবুক পেজে বিশেষ এই পর্বের এপিসোডটি শেয়ার করে ক্যাপশানে লেখা হয়েছে #DidiNo1 এ চড়ুইভাতি, Celebrity দিদিদের মাতামাতি।'' ভিডিয়োতে নাগরদোলা চড়া থেকে বিভিন্ন মজাদার খেলায় ফের একবার ছোটবেলায় ফিরে গেলেন মিমি, নুসরত, তনুশ্রী, পায়েলরা। নুসরত জানালেন তিনি নাকি মিমির জন্য তিনি পাত্র খুঁজছেন, যাঁর ইন্টান্যাশনাল লুক হতে হবে, কিন্তু তাঁকে হতে হবে বাঙালি।

আরও পড়ুন-Sambit Chatterjee-র সঙ্গে বাগদান সারলেন Chitrangada

আরও পড়ুন-যৌনাঙ্গ প্রদর্শনে বম্বে হাইকোর্টের রায়ে বিতর্ক, কী বলছেন Debolina, Sudipta-রা

এই বিশেষ পর্বে গান শোনাতে হাজির থাকবেন গায়ক অনীক ধর (Aneek Dhar)। থাকবেন কৌতুকশিল্পী অভিনেতী কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। আর কাঞ্চন থাকা মানেই কিছু মজাদার মুহূর্ত উঠে আসতে বাধ্য। দিদি নম্বর ১ এর এই বিশেষ পর্বের প্রমোটি সম্প্রচারিত হওয়ার সঙ্গে সঙ্গেই এটি দেখতে আগ্রহী দর্শকরা। এই বিশেষ পর্বটি সম্প্রচার হওয়া এখন শুধুই সময়ের অপেক্ষা। 

.