হিরো আলমকে Manike Mage Hithe শেখাতে উদ্যোগী খোদ ইওহানি! তারপর? মশকরা Rudranil-র

অদ্ভুত উচ্চারণে 'মানিকে মাগে হিথে' (Manike Mage Hithe) কখনও কখনও অদ্ভুত রূপ নিচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 10, 2021, 08:32 PM IST
হিরো আলমকে Manike Mage Hithe শেখাতে উদ্যোগী খোদ ইওহানি! তারপর? মশকরা Rudranil-র

নিজস্ব প্রতিবেদন : শ্রীলঙ্কার ইওহানি ডি'সিলভা (Yohani De Silva)র 'মানিকে মাগে হিথে' (Manike Mage Hithe) এখন নেটদুনিয়ায় সুপার হিট। আম আদমি থেকে সেলেব সকলেই এই গানে বুঁদ হয়ে রয়েছেন। যে যখন পারছেন নিজের মতো করে গানটি গেয়ে ফেলার চেষ্টা করছেন। কেউ আবার অন্য কোনও ভাষার গানের সঙ্গে এই সিংহলি গানের মিশেলে নতুন কিছু তৈরির চেষ্টা করছেন। তবে সবাই যে গানের শব্দগুলি ঠিকঠাক বুঝে গাইতে পারছেন তেমনটা এক্কেবারেই নয়। না বুঝে গাওয়া একএকজনের অদ্ভুত উচ্চারণে 'মানিকে মাগে হিথে' (Manike Mage Hithe) কখনও কখনও অদ্ভুত রূপ নিচ্ছে।

ইওহানি (Yohani)র 'মানিকে মাগে হিথে' (Manike Mage Hithe) গাওয়ার চেষ্টা করতে ছাড়েননি বাংলাদেশের হিরো আলম। নিজের মতো করে উচ্চারণ করতে গিয়ে সেই গান যে আরও ভয়ঙ্কর রূপ নিয়েছে তা বলাই বাহুল্য। অগত্যা হাল ধরতে হাজির হন খোদ শিল্পী ইওহানি (Yohani)! সকলকে নিজের গান শেখাতে উদ্যোগী হয়েছেন ইওহানি নিজেই। আর সেই স্কুলের ছাত্র হিরো আলম! কিন্তু এ কী! হঠাৎই শব্দ ভুলে বাংলা গান গাইতে শুরু করলেন হিরো আলম। যা শুনে ইওহানি তাঁর গানের ক্লাস বন্ধই করে দিলেন।

আরও পড়ুন-Srijit-র 'সাবাশ মিঠু'তে ঝুলন গোস্বামীর ভূমিকায় Mumtaz ! জোর কদমে চলছে Cricket প্রশিক্ষণ

ঠিক বুঝলেন না তো? অভিনেতা রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) ইনস্টাগ্রাম পোস্ট দেখলে বুঝে যাবেন।

যদিও বাস্তবে এমনটা এক্কেবারেই ঘটেনি। দুটো আলাদা ভিডিয়োকে জুড়ে নেহাতই মজা করে এই ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ  (Rudranil Ghosh)। অভিনেতার পোস্ট করা এই ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে অনেক মজার কমেন্টও করেছেন নেটিজেনরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.