Rohit Shetty Injured: শ্যুটিংয়ে আহত রোহিত শেট্টি, তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে

Rohit Shetty Injured: রামোজি ফিল্ম সিটিতে শ্যুট করছিলেন রোহিত শেট্টি। তাঁর আগামী ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিস ফোর্সের লিড রোলে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, বিবেক ওবেরয় ও শিল্পা শেট্টিকে। ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 7, 2023, 06:56 PM IST
Rohit Shetty Injured: শ্যুটিংয়ে আহত রোহিত শেট্টি, তড়িঘড়ি ভর্তি করা হল হাসপাতালে

Rohit Shetty Injured, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হায়দ্রাবাদে শ্যুটিংয়ে ব্যস্ত রোহিত শেট্টি। কিন্তু সেই শ্যুটের মাঝেই ঘটে গেল বিপত্তি। সেটেই দুর্ঘটনার শিকার পরিচালক-প্রযোজক। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। রোহিতের আগামী ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিস ফোর্সের শ্যুটিং করছিলেন রোহিত। তাঁর টিমের তরফ থেকে জানা যায় যে, শ্যুটের মাঝে আঙুলে চোট পান তিনি। একটি অ্যাকশন সিকোয়েন্সের শ্যুট চলাকালীনই ঘটনাটি ঘটে। চোটটি মারাত্মক আকার ধারণ করার আগেই তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিৎসা হওয়ার পর সেটে ফেরেন পরিচালক।

আরও পড়ুন- Sabyasachi Chowdhury: একেবারে অন্য লুকে সেটে ফিরলেন সব্যসাচী, ঐন্দ্রিলার মা লিখলেন...

রামোজি ফিল্ম সিটিতে শ্যুট করছিলেন রোহিত শেট্টি। তাঁর আগামী ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিস ফোর্সের লিড রোলে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, বিবেক ওবেরয় ও শিল্পা শেট্টিকে। ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। কিছুদিন আগেই তাঁর দিল্লিতে শ্যুট শেষ করেন। এই সিরিজের হাত ধরে ওয়েব সিরিজে ডেবিউ করতে চলছেন সিদ্ধার্থ। অন্যদিকে রোহিতের কপ সিরিজে প্রথম মহিলা অফিসার হতে চলেছেন শিল্পা শেট্টি। এই সিরিজের শ্যুট করতে গিয়েই কিছুদিন আগে পা ভেঙেছিলেন শিল্পা শেট্টি। এবার আহত হলেন পরিচালক নিজেই।

আরও পড়ুন-Pori Moni-Sariful Razz: বিছানায় রক্তাক্ত দাগ কার? পরীমণিকে প্রশ্ন শরিফুল রাজের

সম্প্রতি এই সিরিজের অ্যাকশন দৃশ্য শ্যুটের কিছু ক্লিপ সামনে এসেছিল। সেখানে দেখা যায়, অ্যাকশন দৃশ্য নিজের হাতেই শ্যুট করেন রোহিত। সম্প্রতি এই সিরিজ প্রসঙ্গে রোহিত শেট্টি বলেন, ‘আমার কাছে ইন্ডিয়ান পুলিস ফোর্স খুবই স্পেশাল। আমি অনেক বছর ধরে এই সিরিজ নিয়ে চিন্তা ভাবনা করছি। অ্যামাজন প্রাইমের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই আনন্দিত। সহজেই এই সিরিজ সারা পৃথিবীর দর্শকের কাছে পৌঁছানো সম্ভব হবে’। প্রসঙ্গত, গত বছর ডিসেম্বরের শেষে মুক্তি পেয়েছিল রোহিত শেট্টির ছবি সার্কাস। সেভাবে দর্শকের মনে জায়গা পায়নি এই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.