Ritabhari Chakraborty: রেগে আগুন ঋতাভরী! পর্যটন সংস্থার বিরুদ্ধে ক্ষোভ নায়িকার

সোশ্যাল মিডিয়ায় সবাইকে সচেতন করতেই তাঁর অভিজ্ঞতা শেয়ার করেন ঋতাভরী। 

Updated By: Dec 27, 2021, 10:21 PM IST
Ritabhari Chakraborty: রেগে আগুন ঋতাভরী! পর্যটন সংস্থার বিরুদ্ধে ক্ষোভ নায়িকার

নিজস্ব প্রতিবেদন: এক পর্যটন সংস্থার উপর বেজায় চটেছেন অভিনেতা ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সেই সংস্থার অ্যাপের মাধ্যমে গাড়ি ভাড়া করে বিপাকে পড়েছিলেন নায়িকা। সেই চরম ভোগান্তির কথাই তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়। 

কী ঘটেছিল অভিনেতার সঙ্গে? ঋতাভরী লেখেন, শহরে হোক বা শহরের বাইরে যাওয়ার জন্য কখনই পর্যটন সংস্থার অ্যাপ ব্যবহার করবেন না তিনি। এ যাবৎ সবচেয়ে তিক্ত অভিজ্ঞতা হয়েছে তাঁর। যে সময়ের জন্য গাড়িটি বুক করা হয়েছিল সেই সময়ের তুলনায় অনেকটা পরে এসেছে। গাড়িটি কোথায় আছে, ড্রাইভার কতক্ষনে আসবেন সে ব্যাপারেও ক্রমাগত ভুল তথ্য দিয়ে গেছেন তিনি। এমনকি একটা সময়ের পরে ফোন সুইচ অফ করে দেন  ঐ ব্যক্তি। 

ফেসবুকে নিজের তিক্ত অভিজ্ঞতা শেয়ার করে ঋতাভরী লেখেন,'আমি চাই না, আমার মতো কেউ এই তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হন।' সবাইকে সচেতন করতেই নিজের এই ভোগান্তির কথা সকলের সঙ্গে শেয়ার করেন নায়িকা। এমনকি তিনি সবাইকে ঐ অ্যাপ থেকে গাড়ি ভাড়া না করারও সাজেশন দেন। তিনি লেখেন,'অন্য যেকোনও উপায়ে গাড়ি ভাড়া করুন, কিন্তু ঐ অ্যাপ থেকে বিরত থাকুন।'পাশাপাশি তিনি জানিয়েছেন যে সংস্থার হেল্পলাইনে যোগাযোগ করেও কোনও সাহায্য মেলেনি। 

আরও পড়ুন: Exclusive Pori Moni: অশ্লীল ছবি, ভিডিও সরাতে আইনি নোটিস! সত্যিটা কী জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানালেন পরীমণি

সতর্ক করার জন্য ঋতাভরীকে ধন্যবাদ জানিয়েছেন নেটিজেনরা। তাঁর পোস্টের কমেন্ট বক্সে অনেকেই নিজেদের অভিজ্ঞতা শেয়ার করেছেন। অনেকে ওই সংস্থার বিরুদ্ধে একই অভিযোগ এনেছেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.