হরিদ্বারে যাওয়ার অনুমতি মেলেনি, মুম্বইয়ের বানগঙ্গায় ঋষি কাপুরের অস্থি বিসর্জন করলেন রণবীর

মুম্বইয়ে বান গঙ্গায় ঋষি কাপুরের অস্থি বিসর্জন দেন রণবীর। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই ভিডিয়ো। 

Updated By: May 3, 2020, 09:53 PM IST
হরিদ্বারে যাওয়ার অনুমতি মেলেনি, মুম্বইয়ের বানগঙ্গায় ঋষি কাপুরের অস্থি বিসর্জন করলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন : প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের অস্থি বিসর্জন করলেন ছেলে রণবীর কাপুর। রবিবার মুম্বইয়ে বান গঙ্গায় ঋষি কাপুরের অস্থি বিসর্জন দেন রণবীর। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেই ভিডিয়ো। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, রবিবার মুম্বইয়ে বান গঙ্গায় রণবীরের সঙ্গে সেখানে রয়েছেন তাঁর মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর ও বান্ধবী আলিয়া ভাট। এছাড়াও তাঁদের সঙ্গে সেখানে গিয়েছিলেন রণবীর কাপুরের কাছের বন্ধু অয়ন মুখোপাধ্যায়। ভিডিয়োতে রীতি মেনে নিয়ম পালন করে রণবীর কাপুরকে বাবার অস্থি বিসর্জন দিতে দেখা যায়। সেসময় রণবীর, নীতু, ঋদ্ধিমা, আলিয়া সকলের মুখেই ছিল মাস্ক। তবে রীতি মেনে খালি পায়েই পূজাপাঠ করতে দেখা যায় সকলকে। সবশেষে পুরোহিতের পা ছুঁয়ে প্রণামও করেন রণবীর কাপুর।

আরও পড়ুন-তখনও তাঁর সঙ্গেই ছিলেন বাবা, স্মৃতিতে ভাসলেন ঋষি কাপুর কন্যা ঋদ্ধিমা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-'আমি ছাড়া ঋষিকে আর কেউ মুগ্ধ করতে পারেনি', সেদিনের সাক্ষাৎকারে এমনটাই বলেছিলেন নীতু!

এদিন ভাই ঋষি কাপুরের অস্থি বিসর্জনের বিষয়ে দাদা রণধীর কাপুর PTI-কে জানান, '' শনিবার আমরা ঋষির (ঋষি কাপুর) স্মরণসভা রেখেছিলাম বাড়িতে। রবিবার মুম্বইয়ের বানগঙ্গাতে অস্থি বিসর্জন দিয়েছি, কারণ এই পরিস্থিতিতে হরিদ্বারে গিয়ে অস্থি বিসর্জন করার অনুমতি পাওয়া যায়নি।''

প্রসঙ্গত, শনিবার রাতেই মুম্বইয়ের বাড়িতে পৌঁছেছেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা। তিনি বাবার স্মরণসভায় না থাকতে পারলেও অস্থি বিসর্জনে ভাই ও মায়ের সঙ্গে গিয়েছিলেন।

.