Rishi-Raha: ঋষি কাপুরের কোলে রাহা! ভাইরাল ছবি দেখে চোখে জল নীতুর..

Rishi Kapoor: ঠাকুরদার কোলে চেপে ঘুরে বেড়াচ্ছে রণবীর কন্যা। সোশ্যাল মিডিয়াতে এই ছবি আলোড়োন সৃষ্টি করে। রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুর এই ছবি দেখে নিজের মনের ভাব প্রকাশও করেছেন।

Updated By: Feb 11, 2024, 03:31 PM IST
Rishi-Raha: ঋষি কাপুরের কোলে রাহা! ভাইরাল ছবি দেখে চোখে জল নীতুর..

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২০২০ সালের এপ্রিল মাসের ৩০ তারিখ প্রয়াত হন ঋষি কাপুর। ২০২২ সালের এপ্রিল মাসের ১৪ তারিখ আলিয়া ভাট এবং রণবীর কাপুর বিয়ে করেন, সেই বছরই তাঁদের কোল আলে করে আসে তাঁদের কন্যা সন্তান রাহা। কোনও ভাবেই রাহার সঙ্গে ঋষি কাপুরের সাক্ষাৎ সম্ভব ছিল না। তবে প্রযুক্তির যুগে সবই সম্ভব। ঠাকুরদার কোলে চেপে ঘুরে বেড়াচ্ছে রণবীর কন্যা।

আরও পড়ুন: Mithun Chakraborty Hospitalised: 'ভালো আছে, কালই বাড়ি ফিরছেন মিঠুনদা', হাসপাতাল থেকে বেরিয়ে বললেন রাজ...
সোশ্যাল মিডিয়াতে এই ছবি আলোড়োন সৃষ্টি করে। রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুর এই ছবি দেখে নিজের মনের ভাব প্রকাশও করেছেন। ইতিমধ্যেই তাঁর কিউটনেশ দিয়ে সকলের মন কেড়েছেন রাহা। তাঁকে এক ঝলক দেখার জন্য সকলেই অপেক্ষায় থাকেন। সম্প্রতি রাহার একটি ফ্যান অ্যাকাউন্টে এই ছবি পোস্ট করা হয়।


সাদা পোশাক, মাথায় মুকুটে সেজেছে রাহা। তাঁর দিকে হাসি মুখে চেয়ে রয়েছেন ঋষি কাপুর। ছবিতে ঋষি একটি নীল টি-শার্ট পরেছিলেন। ছবিটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমি আশা করি ঋষি জি আজও আমাদের সঙ্গেই আছেন ... এবং রাহার সঙ্গেও।‘ 

আরও পড়ুন: Love Song: ভালোবাসার সপ্তাহে শ্রীরাজ-মেখলার অন্য প্রেমের গান...
এটি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করে, আলিয়া ভাটের মা সোনি রাজদান লিখেছেন, ‘এটি একটি দুর্দান্ত সম্পাদনা। এটি আমাদের হৃদয়কে আনন্দে পূর্ণ করে। ধন্যবাদ’। সোনির পোস্ট পুনরায় শেয়ার করে, নীতু কাপুর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে লিখেছেন, ‘এটি খুব মন ছুঁয়ে যাওয়া একটি পোস্ট।‘

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.