কৃষ্ণা রাজ কাপুরের প্রয়াণে শোকবার্তা ঋদ্ধিমার, যা পড়লে চোখে জল আসবে

 ঠাকুমার হঠাৎ চলে যাওয়া কিছুতেই যেন মেনে নিতে পাচ্ছেন না রণবীর কাপুর ও তাঁর দিদি ঋদ্ধিমা কাপুর।

Updated By: Oct 1, 2018, 01:26 PM IST
কৃষ্ণা রাজ কাপুরের প্রয়াণে শোকবার্তা ঋদ্ধিমার, যা পড়লে চোখে জল আসবে

নিজস্ব প্রতিবেদন: কাপুর পরিবারের অন্যতম ভিত্তি,  রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা রাজ কাপুরের হঠাৎ মৃত্যু কাপুর পরিবারের কাছে আচমকা একটা আঘাত বললে কিছু কম হবে না। কৃষ্ণা কাপুরের আকষ্মিক মৃত্যুতে মর্মাহত কাপুর পরিবার। রণবীর কাপুর, ঋদ্ধিমা কাপুর এই দুই ভাই-বোনের কাছেই অত্যন্ত কাছের মানুষ ছিলেন তাঁদের ঠাকুমা কৃষ্ণা কাপুর। তাই ঠাকুমার হঠাৎ চলে যাওয়া কিছুতেই যেন মেনে নিতে পাচ্ছেন না রণবীর কাপুর ও তাঁর দিদি ঋদ্ধিমা কাপুর।

ঠাকুমা দাদুরা বরাবরই নাতি-নাতনিদের ভীষণ কাছের মানুষই হন।  রণবীর কাপুর, ঋদ্ধিমা কাপুরের সঙ্গেও কৃষ্ণা রাজ কাপুরের সম্পর্কটা তেমনই ছিল। তাই ঠাকুমার মৃত্যুকে মর্মাহত ঋদ্ধিমা কাপুর বিশেষ পোস্ট লিখেছেন সোশ্যাল মিডিয়ায়। যা পড়লে মন খারাপ হবে বৈকি। প্যারিসে মা নীতু সিং কাপুর, মেয়ে সামারা ও ঠাকুমা কৃষ্ণা কাপুরের একটি পুরনো ছবি পোস্ট করে ঠাকুমার উদ্দেশ্যে ঋদ্ধিমা লিখেছেন, '' আমি তোমাকে ভীষণ ভালো বাসি, আর সবসময় ভালোবাসব। তোমার আত্মার শান্তি কামনা করি। ''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে শুধু ঋষি কাপুরের দুই সন্তান রণবীর, ঋদ্ধিমাই নন, রণধীর কাপুরের দুই কন্যা করিশ্মা কাপুর ও করিনা কাপুর এবং রাজীব কাপুর সন্তানরাও কৃষ্ণারাজ কাপুরের ভীষণ কাছের। কিছুদিন আগেই শাশুড়ি মা কৃষ্ণা কাপুরের সঙ্গে স্বামী ঋষি কাপুরের একটি পুরনো ছবি শেয়ার করেছেন নীতু কাপুর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by afia qazi (@afiablogs) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

রাজ কাপুরের মতো বিশ্বের দরবারে কৃষ্ণা রাজ কাপুর যে বিশেষ খ্যাতনামা ব্যক্তি ছিলেন তেমনটা নয়। তবে রাজ কাপুরের স্ত্রী হিসাবে পাশাপাশি কাপুর পরিবারের প্রত্যেকটি সদস্যদের কাছে তাঁর একটা বিশেষ ভূমিকা ও গুরুত্ব ছিল বৈকি। কৃষ্ণা কাপুরের মৃত্যুতে রণবীর কাপুর ৯ (করিশ্মা-করিনার বাবা) সাংবাদিকদের জানান, আমার মা আজ ভোর ৫টায় চলে গেলেন। চেম্বুরের বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। আমরা তাঁর হঠাৎ চলে যাওয়ায় মর্মাহত। 

১৯৪৬ সালে কৃষ্ণ মালহোত্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন, হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম কারিগর রাজ কাপুর। রাজ কাপুর ও কৃষ্ণ রাজ কাপুরের ৫ সন্তান রয়েছেন। রণধীর কাপুর, ঋষি কাপুর, রাজীব কাপুর, রিমা কাপুর ও রিতু কাপুর।

.