শ্রীলেখাকে 'থলথলে বৌদি' বললেন রিমঝিম! কিন্তু কেন?

রিমঝিম মিত্রের কটাক্ষ নিয়ে তোলপাড় ফেসবুক

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 26, 2021, 09:02 PM IST
শ্রীলেখাকে 'থলথলে বৌদি' বললেন রিমঝিম! কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: নির্বাচন প্রায় তিনভাগে ভাগ করে দিয়েছিল টলিউডকে। শুধু পেশাদারিত্বের জায়গা থেকেই নয়, একে অপরকে পার্সোনাল অ্য়াটাক করতেও পিছ পা হন নি কেউ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক কাণ্ড চোখে পড়ল। শ্রীলেখা মিত্র ব্যাক্তিগতভাবে একজন বাম মনস্ক মানুষ। তিনি প্রকাশ্যেই রাজনৈতিক মন্তব্য করে থাকেন। অন্যদিকে অভিনেতা রিমঝিম মিত্রও তাঁর মতাদর্শে বিশ্বাসী। ফেসবুকের কমেন্ট সেকশনে বিজেপির রিমঝিমের সঙ্গে তাঁর ঠান্ডা যুদ্ধ আগেই লেগেছিল। তবে এবার শ্রীলেখাকে কটাক্ষ করার প্রমাণ সর্বসমক্ষে আনলেন অভিনেতা।

আরও পড়ুন: চণ্ডীপুরের প্লাবিত এলাকা পরিদর্শনে সোহম, জল ডিঙিয়ে ক্ষতিগ্রস্ত এলাকায় ছুটে গেলেন তিনি

বডিং শেমিংয়ের শিকার শ্রীলেখা।  'মোটা' বলে কটাক্ষ করা হল তাঁকে। এই ধরনের কথা শুনতে হয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকেও (Sreelekha Mitra)। ইন্ডাস্ট্রিতে কাজ করার সময়ও তাঁকে এমন মন্তব্যের শিকার হতে হয়েছে। বিধানসভা নির্বাচনের সময় তাঁকে ‘থলথলে বৌদি’ বলে কটাক্ষ করেছিলেন রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। তিনি হজম করেছিলেন, তবে ভুলে যান নি। সেই সমস্ত কটাক্ষের জবাব নিজের ফেসবুক পোস্টে দিলেন শ্রীলেখা।

তাঁর পোস্টে তিনি একটি অফ সোলডার পিঙ্ক ড্রেস পরে আছেন। সেই ড্রেস তাঁর গায়ে ফিট হত না। এদিন সকালে হঠাৎ তা পরে দেখতে গিয়ে দেখেন তা দিব্য ফিট করছে। মোক্ষম জবাবের সময় এসেছে ভেবে তিনি নিজের ছবি তুলে রাখেন। নিজের ছবির পাশাপাশি রিমঝিম মিত্রর পুরনো মন্তব্যের স্ক্রিনশট দিয়ে তিনি একটি পোস্ট করেন। বিজেপি (BJP) দলের সঙ্গে যুক্ত হওয়ার জন্য নাকি প্রত্যেক তারকাকে ৭ কোটি টাকা করে দেওয়া হয়েছে। এমন কথা শোনা যাচ্ছে, এই মর্মে একটি পোস্ট করেন শ্রীলেখা। উত্তরে তীব্র প্রতিক্রিয়া দেন রিমঝিম। ব্যক্তিগত স্তরেও আক্রমণ করেছিলেন অভিনেতা। যার জেরে রিমঝিমকে ব্লক করেছিলেন শ্রীলেখা। এরপরই রিমঝিম ফেসবুকে লেখেন- “থলথলে বৌদি আমায় ব্লকিয়েছে। কমরেট মাংস পিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?”। 

রিমঝিমের পুরনো পোস্ট শেয়ার করে অভিনেত্রী লেখেন, “এই পোশাকের ট্যাগটা এখনও রয়ে গিয়েছে। বাইরে কখনও পরিনি। দিনের পর দিন ইন্ডাস্ট্রির এবং সাধারণ মানুষরা বডি শেমিং করেছে তথাকথিত ‘মোটা’ হওয়ার জন্য। দিদি এত জিম করেন কমেনি একটুও। আমার থেকে বেশি যেন বাকিদের সমস্যা। আমি তো স্বঘোষিত ফুডি এবং জিন বা খাবার হজম করার শক্তি যাই বলুন না কেন আমি জানি আমি গোলগাল। যাক গে আমি নিয়মিত শরীরচর্চা করি আর জোর গলায় বলতে পারি ৪০ বছরের মাঝামাঝি এসে ২০ বছর বয়সের থেকেও বেশি ফিট আছি। তখন কাজ হারাবার ভয়ে হাঁটুর ব্যথা পর্যন্ত লুকিয়ে কাজ করতাম। এখন আর তা নেই। সবশেষে এখন একটাই কথা বলতে চাই আমার এই পোশাকটি ফিট হয়েছে আর এ শরীরের প্রত্যেকটা ভাঁজ একান্ত আমার। বিষয়টা ফিট থাকার ফ্যাট নয়। ঘূর্ণিঝড় ইয়াস থেকে সুরক্ষিত থাকুন।”

 

তাঁর কমেন্ট থেকে শুরু করে পোস্ট, সবই মুহুর্তে শেয়ার হয়েছে। যদিও এই কমেন্ট শ্রীলেখার জন্যই ছিল কিনা তা নিয়ে এখনও মুখ খোলেন নি রিমঝিম। কমেন্টের তীব্র নিন্দা করে সূজয়প্রসাদ রিমঝিমের দিকেও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন কেন তিনি এহেন মন্তব্য করলেন। যদিও এখনও পর্যন্ত রিমঝিমের সদুত্তর মেলেনি।

.