গোয়ায় রিমোর বিরুদ্ধে অল্পবয়সী মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগ, পপ গায়ককে তলব থানায়

একজন অল্প বয়সী মেয়ের সঙ্গে অভব্য আচরণ করার জন্য থানায় নিয়ে যাওয়া হল পপ গায়ক রেমো ফার্নান্ডেজকে। শুক্রবার গোয়া পুলিসের তরফ থেকে রেমোর বিরুদ্ধে এই অভিযোগটি আনা হয়েছে। চলতি বছরের ১ ডিসেম্বর একটি গাড়ি চালাছিল রেমো পুত্র জন।

Updated By: Dec 19, 2015, 05:21 PM IST
গোয়ায় রিমোর বিরুদ্ধে অল্পবয়সী মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগ, পপ গায়ককে তলব থানায়

ওয়েব ডেস্ক: একজন অল্প বয়সী মেয়ের সঙ্গে অভব্য আচরণ করার জন্য থানায় নিয়ে যাওয়া হল পপ গায়ক রেমো ফার্নান্ডেজকে। শুক্রবার গোয়া পুলিসের তরফ থেকে রেমোর বিরুদ্ধে এই অভিযোগটি আনা হয়েছে। চলতি বছরের ১ ডিসেম্বর একটি গাড়ি চালাছিল রেমো পুত্র জন।

পুলিস সূত্রে জানতে পারা গেছে, অতিরিক্ত জোড়ে গাড়ি চালাছিল রেমো পুত্র। সেই সময় গতি ঠিক রাখতে না পেরে ধাক্কা মারে ওই মেয়েটিকে। ঘটনার জন্য আহত হয় মেয়েটি। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেই হাসপাতালেই মেয়েটির সঙ্গে দেখা করতে যান রেমো। সেখানে গিয়েই মেয়েটির সঙ্গে অভব্য আচরণ করেন এই পপ সিঙ্গার। তবে ঘটনার কথা প্রকাশ্যে আসার পরই এই দাবি না মেনে রেমো জানান, 'পুরোপুরি মিথ্যে অভিযোগ দেওয়া হচ্ছে তাঁর বিরুদ্ধে। এটি একটি বিকৃত তথ্য। যাইহোক এই মিথ্যে ঘটনার হাত থেকে যত তাড়াতাড়ি সম্ভব রেহাই পেতে চান তিনি।' রেমো পুত্র জনের ওপরে গোয়া শিশু আইনের অধীনে অভিযোগ দায়ের করেছে গোয়া পুলিস।

৯০' এর দশক থেকে জনপ্রিয়তা পায় রেমো। তাঁর গানগুলির মধ্যে 'পেয়ার তো হোনা হি থা', 'হুয়া হো', 'হুমা হুমা' এই গানগুলি যথেষ্ট জনপ্রিয়।

.