করোনার আক্রান্ত Ranvir Shorey

নিজেই টুইট করে খবর জানান রণবীর 

Updated By: Feb 17, 2021, 12:07 PM IST
করোনার আক্রান্ত Ranvir Shorey
রণবীর শোরে

নিজস্ব প্রতিবেদন : ​করোনায় আক্রান্ত হলেন বলিউড অভিনেতা রণবীর শোরে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওই খবর জানান রণবীর। করোনায় আক্রান্ত হলেও, তাঁর উপসর্গ একেবারে মৃদু। তাই চিন্তা করার প্রয়োজন নেই বলে জানান রণবীর শোরে। উপসর্গ মৃদু হওয়ায় বাড়িতেই তিনি কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানান রণবীর শোরে।

দেখুন কী জানালেন রণবীর শোরে...

 

সম্প্রতি কঙ্কনা সেনশর্মার সঙ্গে সম্পর্ক এবং বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন রণবীর। তিনি বলেন, কঙ্কনার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে কিন্তু সন্তানের বিষয়ে তাঁরা একযোগে সমস্ত সিদ্ধান্ত নেন। তাঁদের বিচ্ছেদের প্রভাব যাতে ছেলে হারুনের উপর না পড়ে, সে বিষয়ে তাঁরা সদা সতর্ক বলে জানান রণবীর। শুধু তাই নয়, একজন পরিচালকের সঙ্গে অভিনেতার যেমন সম্পর্ক হওয়া উচিত, কঙ্কনার সঙ্গে বর্তমানে তাঁর তেমনই বোঝাপড়া বলে জানান রণবীর শোরে।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুতে ভেঙে পড়েন সন্দীপ, মুখ খুললেন Akshay-রা

প্রসঙ্গত বলিউডে একের পর এক অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে। বলিউডের 'বেবি ডল' গায়িকা কণিকা কাপুরকে দিয়ে শুরু হয়। এরপর অমিতাভ বচ্চন থেকে ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, বরুণ ধাওয়ান, নীতু কাপুর, কৃতি শ্যানন-সহ একাধিক অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। যদিও অমিতাভ বচ্চনের মতো বর্ষীয়ান অভিনেতা করোনার গ্রাস থেকে মুক্ত হয়ে আপাতত শ্যুটিং শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন : Modi-কে নিয়ে বিতর্কিত টুইট, সমস্যায় অভিনেত্রী

বলিউডের পাশাপাশি সুরিয়া,  বিজয়ের মতো দক্ষিণের একাধিক অভিনেতার করোনায় আক্রান্ত হওয়া খবর মেলে। করোনায় আক্রান্ত হন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, বর্ষীয়ান গায়ক এস পিও। শুধু তাই নয়, করোনার মারণ থাবাই প্রাণ কেড়ে নেয় সৌমিত্র চট্টোপাধ্যায়ের। 

.