আজ মঙ্গলবার খলজিকে দিয়ে জঙ্গল কাটালেন ডিজে বাপন...

ছোটবেলার 'সহজ পাঠ' কবিগুরুর রবীন্দ্রনাথের এই লেখাটা নিশ্চয় সবাই পড়েছেন। আর এই লাইনগুলিকেই একটু মজা করে, ছন্দে ফেলে অন্যভাবে ব্যবহার করেছেন ডি জে বাপন। lতৈরি করে ফেলেছে আরও একটি মজার বাংলা মাশ-আপ। আর তাঁর এই মাশ-আপে সাঙ্গ হয়েছেন রণবীরের সেই খলিবলি নাচ।

Updated By: Feb 6, 2018, 04:25 PM IST
আজ মঙ্গলবার খলজিকে দিয়ে জঙ্গল কাটালেন ডিজে বাপন...

নিজস্ব প্রতিবেদন: 'আজ মঙ্গলবার, জঙ্গল সাফ করার দিন, সব ছেলেরা দঙ্গল বেঁধে যাবে। রঙ্গলাল বাবুও এখনই আসবেন , আর আসবেন তাঁর দাদা বঙ্গবাবু.........সঙ্গে নিতে হবে কুড়ুল কোদাল ঝাঁটা ঝুড়ি।'' --- ছোটবেলার 'সহজ পাঠ' কবিগুরুর রবীন্দ্রনাথের এই লেখাটা নিশ্চয় সবাই পড়েছেন। আর এই লাইনগুলিকেই একটু মজা করে, ছন্দে ফেলে অন্যভাবে ব্যবহার করেছেন ডি জে বাপন। lতৈরি করে ফেলেছে আরও একটি মজার বাংলা মাশ-আপ। আর তাঁর এই মাশ-আপে সাঙ্গ হয়েছেন রণবীরের সেই খলিবলি নাচ।

হ্যাঁ, সোশ্যাল সাইটে যখন 'টুনির মা' থেকে 'পাগলু ডান্স', 'রাজা রাজা রাজা', নানান ভাবে রিমিক্স গানে রণবীরে খলিবলি ডান্স নাম্বর ভাইরাল হয়েছে। রণবীরের এই নাচ নিয়ে চলছে নানান মজা মশকরা। ঠিক তখন বাংলার জনপ্রিয় মাশ-আপ গায় ডিজে বাপনই বা বাদ যান কেন! যেমনি ভাবে তেমনি কাজ, ব্যস তৈরি করে ফেলেছেন রণবীরের খলিবলি নাচের মাশ-আপ। যাতে যুক্ত হয়েছে রবীন্দ্রনাথের সহজ পাঠের সেই লেখা। আর রয়েছে বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক চিরঞ্জিৎ-এর ডায়ালগ।

সোমবার নিজের ইউটিউব চ্যানেলে এই ভিডিও পোস্ট করেছেন ডিজে বাপন। ইতিমধ্যেই এই মাশ-আপটি জনপ্রিয় হতে শুরু করেছে। মাত্র ১ দিনে ২১ হাজারেরও বেশি ভিউ ছাড়িয়েছে মাশ-আপটির।  

এর আগেও বেশকিছু মজার বাংলা মাশ-আপ বানিয়ে জনপ্রিয়তার শিখরে ডিজে বাপন। যার মধ্যে রয়েছে রবীন্দ্রনাথের সহজ পাঠের 'আজ মঙ্গলবার, জঙ্গল সাফ করার দিন' এই লাইনগুলিও আগেও ব্যবহার করেছেন মাশ-আপ বানাতে। তবে তাতে ব্যবহার করা হয়েছিল বাংলা সিনেমার বিভিন্ন ক্লিপিংস। সেটাও ছিল বেশ মজাদার। তবে খলজি রণবীরের জঙ্গল সাফ করার গল্পটা এক্কেবারে লা-জবাব।

 

.