প্রাণশক্তিতে ভরপুর আলিয়া, বক্স অফিস মাত করতে সিংহের মতো হাজির রণবীর

মুক্তি পেল ট্রেলর 

Updated By: Jan 9, 2019, 05:00 PM IST
প্রাণশক্তিতে ভরপুর আলিয়া, বক্স অফিস মাত করতে সিংহের মতো হাজির রণবীর

নিজস্ব প্রতিবেদন : যে চরিত্র তাঁকে দেওয়া হয়, তিনি যেন তা মনপ্রাণ ঢেলে দিয়ে সেখানে অভিনয় করেন। সে আলাউদ্দিন খলজি হোক কিংবা বাজিরাও কিংবা হালফিলের সিম্বা। নতুন নতুন চরিত্রের মাধ্যমে তিনি যখন বড় পর্দায় হাজির হন, তখন যেন দর্শকদের সামনে গর্জন করতে শুরু করেন। বুঝতেই পারছেন রণবীর সিং-এর কথাই বলা হচ্ছে। 'সিম্বা' মুক্তির কয়েক দিনের মাথায় এবার প্রকাশ্যে এল 'গলি বয়'-এর ট্রেলর। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং।

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়ছেন অর্জুন-মালাইকা, স্থির হয়ে গেল বিয়ের দিন!
পরিচালক জোয়া আখতারের এই সিনেমায় মুম্বইয়ের একজন উঠতি র্যাপারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে রণবীর সিং-কে। এই সিনেমায় রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন আলিয়া ভাট এবং কল্কি কোয়েচলিন। মুম্বইয়ের ঘিঞ্জি পরিবেশে থেকে কীভাবে 'আপনা টাইম আয়েগা' বলে মনের জোর বাড়িয়ে লাইম লাইটে নিজেকে নিয়ে আসা যায় র্যাপের মাধ্যমে, সেই ছবিই তুলে ধরা হয়েছে 'গলি বয়'-এর ট্রেলরে।

আরও পড়ুন : বর্ষীয়ান অভিনেতা কাদের খানের মৃত্যু নিয়ে মুখ খুললেন গোবিন্দা
দেখুন ট্রেলর...

মুম্বইয়ের জনপ্রিয় র্যাপার নাভেদ শেখ কীভাবে লড়াই চালিয়ে নিজেকে গানের জগতে প্রতিষ্ঠা করেছেন, পরিচালক জোয়া আখতার সেই ছবিই পরতে পরতে তুলে এনেছেন 'গলি বয়'-এর ট্রেলরে। সিনেমায় রণবীরের গলায় যে র্যাপ শোনা যাচ্ছে, তা নাভেদেরই শেখানো। এই সিনেমায় দেশি র্যাপকে এক অন্য মাত্রায় নিয়ে যাওয়া হয়েছে। যার কৃতিত্ব নাভেদের পাশাপাশি রণবীর সিং-এরও। ২০১৯-এর ১৪ ফেব্রুয়ারি এই সিনেমা মুক্তি পাবে বলে জানা যাচ্ছে।
সবে সবে মুক্তি পেয়েছে রণবীর সিং-এর 'সিম্বা'। পরিচালক রোহিত শেঠির এই সিনেমা মুক্তি পাওয়ার পরই বক্স অফিসে ধামাকা শুরু করে। এই সিনেমায় রণবীর সং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সারা আলি খান।

.