দিপ্পিকে এক মুহূর্ত হাতছাড়া করতে নারাজ বীর, দেখুন কীভাবে আগলে রাখলেন

সকলের সামনেই শাহরুখের শোয়ে দীপিকাকে প্রেম নিবেদন করেছেন রণবীর। আর তাতে নিজের সম্মতির কথাও বুঝিয়ে দিয়েছেন দিপ্পি। 

Updated By: Dec 3, 2017, 12:52 PM IST
দিপ্পিকে এক মুহূর্ত হাতছাড়া করতে নারাজ বীর, দেখুন কীভাবে আগলে রাখলেন

নিজস্ব প্রতিবেদন :'পদ্মাবতী'তে আলাউদ্দিন খলজির সঙ্গে রানি পদ্মিনীকে একসঙ্গে দেখানোর অভিযোগে যতই বিক্ষোভ হোক রিল লাইফে কিন্তু রণবীর-দীপিকার প্রেম নিয়ে উৎসাহের কমতি নেই। আর তাই যতই তাঁরা চোরি চুপকে একসঙ্গে বেরোন না কেন তা ক্যামেরাবন্দি করতে ঠিক পৌঁছে যান পাপারাজ্জি। ঠিক যেমনটা হল শনিবার রাতে।

ফিল্ম নির্দেশক জোয়া আখতারের বাড়ি থেকে বের হওয়ার সময় ক্যামেরা বন্দি হলেন 'দীপবীর'। তবে এটা নেহাত বন্ধুত্বের খাতিরে সাক্ষাৎ নাকি কোনও আপকামিং ফিল্মের জন্য তা অবশ্য জানা যায়নি। এই মুহূর্তে 'দিল ধড়কনে দো', 'গুল্লি বয়'-সহ  জোয়া আখতারের একাধিক ছবিতে কাজ করেছেন রণবীর।  তবে এবার জোয়ার কোনও ছবিতে দীপিকা-রণবীরকে একসঙ্গে দেখা যাবে কিনা, তা অবশ্য স্পষ্ট নয়। 

Ranveer and Deepika spotted together at Zoya Akhtar’s house last night. #Deepveer pic.twitter.com/54I3MJYogW

প্রসঙ্গত, রণবীর দীপিকা যে প্রেম করছেন সেটা এতোদিন বলিউডে ওপেন সিক্রেট ছিল। তবে ভক্তরা দীর্ঘদিন অপেক্ষা করানোর পর শেষমেশ সকলের সামনেই শাহরুখের শোয়ে দীপিকাকে প্রেম নিবেদন করেছেন রণবীর। আর তাতে নিজের সম্মতির কথাও বুঝিয়ে দিয়েছেন দিপ্পি। 

সে যাই হোক এদিন জোয়ার বাড়ি থেকে বের হওয়ার পর দিপ্পিকে আগলে রাখতেই দেখা গেল রণবীরকে। বোঝাই গেল প্রেমিকাকে এক মুহূর্ত হাতছাড়া করতে নারাজ তিনি।

আরও পড়ুন-  মাঝ রাতে লুকিয়ে রণবীরের সঙ্গে ডিনার ডেটে দীপিকা

.