Birthday পার্টিতে মায়ের সঙ্গে জমিয়ে নাচ Ranveer-র, বাদ গেলেন না তাঁর বাবাও

 ইনস্টাগ্রামে উঠে আসা এমনই একটি ভিডিয়োতে মায়ের সঙ্গেই জমিয়ে নাচতে দেখা গেল রণবীরকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 24, 2021, 03:02 PM IST
Birthday পার্টিতে মায়ের সঙ্গে জমিয়ে নাচ Ranveer-র, বাদ গেলেন না তাঁর বাবাও

নিজস্ব প্রতিবেদন: গত ২২ অগস্ট ছিল রণবীর সিং (Ranveer Singh) এর মা অঞ্জু ভবনানীর জন্মদিন। মায়ের জন্মদিন উপলক্ষে পার্টি রেখেছিলেন বলিপাড়ার 'খলজি'। সেই পার্টিরই নানান ভিডিয়ো উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি, ইনস্টাগ্রামে উঠে আসা এমনই একটি ভিডিয়োতে মায়ের সঙ্গেই জমিয়ে নাচতে দেখা গেল রণবীরকে। 

ভাইরাল হওয়া ভিডিয়োতে রণবীরকে (Ranveer Singh) একটি সাদা জ্যাকেট এবং জোড়া-ফাটা জিন্সে দেখা যাচ্ছে। তাঁর চোখে রোদচশমা আর মাথায় টুপি। এদিন খানিকটা যেন 'Cowboy' লুকে ধরা দিয়েছিলেন অভিনেতা। ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে বলিউড মিউজিকের সঙ্গে নাচতে শুরু করেন রণবীর, ছেলের সঙ্গে যোগ দেন তাঁর মা অঞ্জু ভবনানীও। সোশ্যালে ভাইরাল হয়েছে মা-ছেলের সেই নাচ। যদিও ভিডিয়োর ক্যাপশানে অনেক জায়গায় মাকে বোন বলে ভুল করা হয়েছে। তবে শুধু মা নয়, 'খলিবলি' রণবীরের সঙ্গে যোগ দেন তাঁর বাবাও।

আরও পড়ুন-আফগানিস্তানে তালিবানি অভ্যুত্থানের জন্য পাকিস্তানকে দুষলেন পপ তারকা Aryana Sayeed

তবে শুধু মা নয়, এদিন স্ত্রী দীপিকা পাড়ুকোনের Deepika Padukone) সামনে গিয়ে 'বেফিকরে' ছবির 'নাশে সি চাড় গেয়ি' গানেও নাচেন রণবীর। শুধু তাই নয়, এদিন 'পদ্মাবত' ছবির 'খলিবলি' এবং 'সোনু কে টিটু কি সুইটি'র 'দিল চোরি' গানেও নাচতে দেখা যায় তাঁকে।

প্রসঙ্গত, রবিবার মুম্বইয়ের এক হোটেলেই মা অঞ্জু ভবনানীর জন্য পার্টি রণবীর, দীপিকা এবং অঞ্জু পার্টির জন্য মুম্বাইয়ের একটি হোটেলে যাওয়ার সময় ছবি তোলা হয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.