কঙ্কনি রীতিতে বিয়ে সারলেন রণবীর-দীপিকা, উঠে এল লেক কোমো এবং ভিলার ভিডিও, দেখুন

ভাইরাল হয়ে যায় ভিডিও 

Updated By: Nov 14, 2018, 05:54 PM IST
কঙ্কনি রীতিতে বিয়ে সারলেন রণবীর-দীপিকা, উঠে এল লেক কোমো এবং ভিলার ভিডিও, দেখুন

নিজস্ব প্রতিবেদন : কথা ছিল ১৪ নভেম্বর দক্ষিণ ভারতীয় রীতি মেনে বিয়ে সারবেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। সেই অনুযায়ী, বুধবার বিকেলে কঙ্কনি রীতি মেনে সাতপাকে বাঁধা পড়লেন রণবীর-দীপিকা। বলিউডের এই হাই প্রোফাইল জুটির বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই সেজে উঠেছে ইতালির লেক কোমো। বিয়ের কোনও ছবি বা ভিডিও তাঁদের অনুমতি ছাড়া প্রকাশ্যে আনা যাবে না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন 'দিপবীর'। কিন্তু, বলিউডের হাই প্রোফাইল জুটির বিয়ে বলে কথা। ফলে আগে থেকেই সেখানে হাজির হয়ে যায় বেশ কয়েকটি সংবাদমাধ্যম। আর সেখান থেকেই ভাইরাল হয় রণবীর সিং এবং দীপিকা পাডুকনের কঙ্কনি রীতি মেনে বিয়ের অনুষ্ঠানের আগের মুহূর্ত এবং সেই সময়ের ভিডিও। তবে পুরোটাই ভিলা দেল বালবিয়ানেল্লোর বাইরে থেকে ক্যামেরাবন্দি করা হয়েছে।

আরও পড়ুন : রূপকথার মত সাজল রণবীর-দীপিকার বিয়ের জায়গা, প্রকাশ্যে ভিডিও
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 

১৫ নভেম্বর বসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের আরও একদফা বিয়ের আসর। কঙ্কনি রীতির পর সেই বিয়ে হবে সিন্ধি মতে। ফলে আগামীকাল উত্তর ভারতীয় রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়বেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন।

আরও পড়ুন : বরযাত্রীর সঙ্গে উদ্দাম নাচছেন রণবীর, খুশিতে উচ্ছ্বল বলিউড অভিনেতা, দেখুন
জানা যাচ্ছে, রণবীর-দীপিকার বিয়েতে ঘনিষ্ঠরাই হাজির হচ্ছেন। যার মধ্যে বেশিরভাগই দুই পরিবারের সদস্য। সেই সঙ্গে রয়েছেন বলিউডের দুই নামি ব্যক্তিও। এবং তাঁরা হলেন শাহরুখ খান এবং সঞ্জয় লীলা বনশালি। সেই সঙ্গে হাজির হয়েছেন হর্ষদীপ কউরও। লেক কোমোতে হাজির হয়ে হর্ষদীপ নিজেদের একটি ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন। কিন্তু, পিঙ্কভিলা খবর অনুযায়ী, হর্ষদীপ যাতে ইতালির সেই ছবি ডিলিত করে দেন, সেই আবেদনও নাকি জানিয়েছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন।

.