Ranojoy Bishnu: 'স্মৃতির খসড়া মুছে ফেলছি...' সোহিনীর বিয়ের দিন প্রাক্তন রণজয়ের পোস্ট ঘিরে জল্পনা!

Sohini-Shovan Wedding: গত এক বছর ধরে সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেম ইন্ডাস্ট্রিতে ওপেন সিক্রেট। দু'বার সোহিনী সরকারের সঙ্গে ছবি পোস্ট করেও সেই ছবি ডিলিট করেছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। অবশেষে সেই সমস্ত কিছুর ইতি ঘটিয়েই সাত পাকে বাঁধা পড়ছেন তাঁরা। সেদিনই স্মৃতি মুছে ফেলার কথা কেন বললেন রণজয়?

Updated By: Jul 15, 2024, 06:28 PM IST
Ranojoy Bishnu: 'স্মৃতির খসড়া মুছে ফেলছি...' সোহিনীর বিয়ের দিন প্রাক্তন রণজয়ের পোস্ট ঘিরে জল্পনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজ অর্থাৎ সোমবার ১৫ জুলাইয়ে দক্ষিণ ২৪ পরগনার এক ফার্ম হাউজে বিয়ে করছেন সোহিনী সরকার (Sohini Sarkar) ও শোভন গঙ্গোপাধ্যায় (shovan Ganguly)। জানা যাচ্ছে পরিবার ও বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারছেন তাঁরা। সোহিনীর বিয়ের দিনই তাঁর প্রাক্তন রণজয় বিষ্ণু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ইঙ্গিতবাহী পোস্ট।

আরও পড়ুন- Popular Actress Death: ৯ বছরের লড়াই শেষ, ক্যানসারে অকালমৃত্যু জনপ্রিয় অভিনেত্রী শ্যাননের...

যিশু সেনগুপ্তর তত্ত্বাবধানে এক রবীন্দ্রসন্ধ্যা উদযাপনে একই মঞ্চ শেয়ার করেছিলেন শোভন ও সোহিনী, শোনা যায় সেখান থেকেই প্রেমের শুরু। তখন সোহিনী ও শোভন সম্পর্কে ছিলেন রণজয় বিষ্ণু ও স্বস্তিকা দত্তের সঙ্গে। পরবর্তীতে দুজনেই পূর্ব সম্পর্কে ইতি টানেন। তারপরেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান। সম্প্রতি বিদেশে একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছিলেন তাঁরা। সম্পর্কের বছর ঘোরার আগেই ১৫ জুলাই চার হাত এক হতে চলেছে তাঁদের। 

শোভনের প্রেমে পড়ার আগে রণজয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন সোহিনী। সোমবার নেটপাড়ায় একটি পুরনো ভিডিয়ো পোস্ট করেন রণজয়। ভিডিওটি সম্ভবত কোনও পুরোনো ফটোশ্যুটের। যার ক্যাপশনে রণজয় লিখেছেন, "স্মৃতি আর খসড়াগুলো মুছে ফেলছি।" সোহিনীর বিয়ের দিন সকালে রণজয়ের এই পোস্ট দেখে অনেকেই দুইয়ে দুইয়ে চার করে ফেলেছেন। তাহলে কি সোহিনীর স্মৃতি মুছে ফেলার কথাই বলছে অভিনেতা?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন- Anant Ambani-Radhika Merchant Wedding: অনন্ত-রাধিকার বিয়েতে বোমাতঙ্ক, পাঁচিল পেরিয়ে ঢুকতে গিয়ে আটক ২...

প্রসঙ্গত, গত এক বছর ধরে সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের প্রেম ইন্ডাস্ট্রিতে ওপেন সিক্রেট। দু'বার সোহিনী সরকারের সঙ্গে ছবি পোস্ট করেও সেই ছবি ডিলিট করেছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। অবশেষে সেই সমস্ত কিছুর ইতি ঘটিয়েই সাত পাকে বাঁধা পড়ছেন তাঁরা। শোনা যায় বিয়ের আগের দিন বন্ধুবান্ধবদের সঙ্গে পুল পার্টিওহয়েছে। সূত্রের খবর মানলে, বিয়ের পরে খুব অল্প সংখ্যক আত্মীয়-স্বজন নিয়ে হবে ঘরোয়া বউভাত। তারপরেই নাকি গোয়া উড়ে যাবেন নব দম্পতি। নভেম্বরে থাকবে রিসেপশন পার্টি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.