মন খারাপ 'মিঠাই'-র উচ্ছেবাবুর, আর পর্দায় দেখা যাবে না রানিমাকে

মন খারাপ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট আদৃতের, কী উত্তর দিলেন দিতিপ্রিয়া?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 4, 2021, 07:50 PM IST
মন খারাপ 'মিঠাই'-র উচ্ছেবাবুর, আর পর্দায় দেখা যাবে না রানিমাকে

নিজস্ব প্রতিবেদন: রবিবার 'রানি রাসমণি'-র (Rani Rashmoni) মহাপর্ব। দর্শকরা এই এপিসোড দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সকলের মন খারাপও বটে। রানিমাকে ছাড়া এই ধারাবাহিক ভাবতেই পারেন না কেউ। তাই মন খারাপ টেলিপাড়ায়। মন খারাপ রানিমা ওরফে দিতিপ্রিয়ারও (Ditipriya Roy)। শনিবার শেষ শুটিং করলেন তিনি। স্বভাবতই তাঁকে ফেয়ারওয়েল দেওয়া হয় জি বাংলার পক্ষ থেকে। একরাশ মন খারাপ নিয়ে তাঁকে বিদায় জানায় ইউনিটের সদস্যরা। তাঁর সঙ্গে কাজ করেছেন যাঁরা সকলেই সোশ্যাল মিডিয়ায় আগামির জন্য শুভেচ্ছা জানিয়েছেন, তাঁরা নস্টালজিকও বটে।

আরও পড়ুন:শুটিং ফ্লোরে গেলেন না প্রসেনজিৎ, ফেডারেশনের সদস্য না থাকায় থমকে গেল শুট

নস্টালজিক 'মিঠাই'-র উচ্ছেবাবুও। বর্তমানে বাংলা ধারাবাহিকের মধ্যে অন্যতম জনপ্রিয় হিরো তিনি। ‘মিঠাই’-এর উচ্ছেবাবুর কথা বলছি অর্থাৎ অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। রবিবার সক্কাল সক্কাল মন খারাপ নিয়েই পোস্ট লিখলেন। 'প্রাউড অফ ইউ', লিখে দিতিপ্রিয়াকে শুভেচ্ছা জানালেন আদৃত। চার বছর ধরে দর্শকের প্রিয় ধারাবাহিক অবশ্য শেষ হচ্ছে না, সোমবার থেকে নতুন রূপে সাজবে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব'।

আদৃতের এই বার্তার জবাবে দিতিপ্রিয়ার কমেন্ট, ‘অনেক অনেক ধন্যবাদ বন্ধু, এই কথাগুলো সত্যি অনুপ্রেরণা দেয়। দেখা হচ্ছে খুব তাড়াতাড়ি, ভালোবাসা’। চার বছরের বেশ অনেকটা সময় জুড়ে জি বাংলার এক নম্বর শো ছিল ‘করুণাময়ী রানি রাসমণি’। এই পিরিয়ড ড্রামার জনপ্রিয়তার অন্য়তম কাণ্ডারি ছিলেন দিতিপ্রিয়া। ধারাবাহিকে এবার দেখানো হবে গদাধরের জীবনের গল্প। দিতিপ্রিয়ার সৌরভ মামারও খুব মন খারাপ। তবুও জীবন এমনই, রামকৃষ্ণর ভূমিকায় সৌরভ সাহাকেই এবার এই ধারাবাহিক এগিয়ে নিয়ে যেতে হবে, শোনা যাচ্ছে তাঁর স্ত্রীর চরিত্রে দেখা যাবে সন্দীপ্তা সেনকে। দর্শকরা এখন রানিকে ছাড়া এই ধারাবাহিককে কতটা ভালবাসা দেন সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.