সুইমস্যুটে যেন জলপরি দিতিপ্রিয়া

 শাড়ি নয়, দিতিপ্রিয়ার পরনে এবার সুইমস্যুটে।

Updated By: Apr 3, 2019, 01:49 PM IST
সুইমস্যুটে যেন জলপরি দিতিপ্রিয়া

নিজস্ব প্রতিবেদন:পরনে শাড়ি, গায়ে গয়না, গুরুগম্ভীর ব্যক্তিত্ব। চিরকাল এই রূপেই দিতিপ্রিয়া রায়কে দেখে এসেছে বাংলা টেলিভিশনের দর্শক। দিতিপ্রিয়া রায় নয়, তাঁকে সকলে চেনেন তাঁদের প্রিয় 'রাণী রাসমণি'র বেশে। তবে এবার সকলের প্রিয় 'রাণী' ধরা দিলেন একটু অন্যভাবে, অন্যরূপে। শাড়ি নয়, দিতিপ্রিয়ার পরনে এবার সুইমস্যুটে।

কি চমকে গেলেন?

তবে দিতিপ্রিয়ার এই রূপ কোনও ধারাবাহিক, কিংবা সিনেমার জন্য নয়। এটা একান্তই ব্যক্তিগত। একটানা শ্যুটিং থেকে ছাড়া পাওয়ার পর একটু ছুটি কাটানো, এই আর কি...।  এই গরম থেকে বাঁচতে সুইমিং পুলের থেকে ভালো আর কীই বা হতে পারে। তাই দিতিপ্রিয়াও বেছে নিলেন সুইমিংপুলকে। এভাবেই অত্যাধিক কাজের চাপ থেকে নিজেকে লুকিয়ে, একটু ভালো থাকতে, শান্তিতে সময় কাটাতে চাইলেন কিশোরী অভিনেত্রী।

আরও পড়ুন-ভুয়ো বিচ্ছেদের খবরে ক্ষুব্ধ, আইনি নোটিস পাঠাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-সৌমিত্র নন এবার অপুর ভূমিকায় বাংলাদেশের শুভ, অপর্ণা দিতিপ্রিয়া

সম্প্রতি, 'রাণী রাসমণি' ধারাবাহিকেও বদলেছে দিতিপ্রিয়ার রূপ। স্বামী রাজচন্দ্র দাসের মৃত্যুর পর বিধবার বেশে প্রতিভাত হয়েছেন 'রাণী'। এবার ধারাবাহিকও অন্যদিক মোড় নিতে চলেছে। দক্ষিণেশ্বরে ভবতারিণীর মন্দির প্রতিষ্ঠা থেকে রামকৃষ্ণ দেবের সঙ্গে দেখা সেই দিকেই এগোবে ধারাবাহিক। পাশপাশি এবাং বাংলা ধারাবাহিক ছেড়ে বাংলা ছবিতেও দেখা যেতে চলেছে দিতিপ্রিয়াকে। পরিচালক শুভ্রজিৎ মিত্রর 'অভিযাত্রিক' ছবিতে অপর্ণার বেশে দেখা যাবে দিতিপ্রিয়াকে। প্রসঙ্গত, 'পথের পাঁচালি' কিংবা 'অপুর সংসার'-এর পর এবার এই 'অভিযাত্রিক' ছবির মাধ্য়মে ফের তাঁদের প্রিয় অপু চরিত্রটিকে ফিরে পাবে বাংলা সিমেমার দর্শক। যেখানে অপুর ভূমিকায় দেখা যাবে বাংলাদেশের আরিফিন শুভ ও অপর্ণার ভূমিকায দিতিপ্রিয়াকে। ইতিমধ্যেই এই ছবির জন্য চুক্তি সাক্ষর করে ফেলেছেন দিতিপ্রিয়া।

তবে এই প্রথম নয়, মাঝে মধ্যেই ব্যক্তিগত জীবনের নানান ছবি, বন্ধুদের, বাবা-মায়ের সঙ্গে সময় কাটানোর নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় দিতিপ্রিয়া রায়কে।  

আরও পড়ুন-শাহরুখকে 'আঙ্কল' বলায় কিং খান ভক্তদের আক্রমণের মুখে সারা

.