মর্দানি ২-এর শ্যুটিং শুরু করলেন রানি

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল রানি মুখোপাধ্যায় মর্দানি-২ এর শ্যুটিং শুরু করবেন। অবশেষে সেই ছবির শ্যুটিং শুরু করেই দিলেন রানি। 

Updated By: Mar 27, 2019, 06:32 PM IST
মর্দানি ২-এর শ্যুটিং শুরু করলেন রানি

নিজস্ব প্রতিবেদন: বহুদিন ধরেই শোনা যাচ্ছিল রানি মুখোপাধ্যায় মর্দানি-২ এর শ্যুটিং শুরু করবেন। অবশেষে সেই ছবির শ্যুটিং শুরু করেই দিলেন রানি। 

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ছবি মর্দানি বক্স অফিসে সফল। সেই ছবির পরিচালক ছিলেন প্রদীপ সরকার। ২০১৪-র মর্দানিতে সিনিয়ার পুলিস আধিকারিক শিবানী শিবাজী রায়ের ভূমিকায় দর্শকদের মুগ্ধ করেছিলেন রানি। নারী পাচারকারীদের ধোলাই দিয়ে নিষিদ্ধপল্লী থেকে বহু মহিলাকে উদ্ধার করতে দেখা গিয়েছিল শিবানীরূপী রানিকে। এবার মর্দানির সিক্যুয়ালেও রানিকে সেই পুলিস আধিকারিকের ভূমিকাতেই দেখা যাবে বলে খবর।

আরও পড়ুন-এপ্রিলের এই দিনেই বিয়ে করছেন অর্জুন-মালাইকা

তবে মর্দানি-২এর পরিচালক অবশ্য প্রদীপ সরকার নন, এই ছবির পরিচালনা করছেন গোপী পুথরান। ছবির প্রযোজনা করছেন যশ রাজ ফিল্মস। প্রযোজনা সংস্থার সোস্যাল সাইটেই রানির মর্দানি-২ এর লুক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। যেখানে রানিকে সাদা শার্ট ও কালো ট্রাউজারে দেখা গিয়েছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এর আগে মর্দানি-২ এর চিত্রনাট্যের প্রশংসা করে যশরাজ ফিল্মসের তরফে বিবৃতি দিয়েছিলেন রানি। জানিয়েছিলেন চিত্রনাট্য তাঁর বেশ পছন্দ হয়েছে।

মা হওয়ার পর যশ রাজ ফিল্মসের ব্যানারে 'হিচকি' ছবিতে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন রানি। মাত্র ২০ কোটি টাকা বিনিয়োগে তৈরি এই ছবি শুধুমাত্র রানির কাঁধে ভর করেই ২৩৯.৭৯ কোটি টাকার ব্যবসা করে। হিচকি করার সময়ই রানি জানিয়ে দিয়েছিলেন, এই ছবি দর্শকদের ভালো লাগলে তবেই তিনি আবার অভিনয় করবেন, নচেৎ নয়। তবে হিচকি-তে রানির অভিনয়ে ভূয়সী প্রশংসা করেছে দর্শক। ছবিটি বক্স অফিসে সুপার হিট হয়। তাই রানির ফের সিনেমায় ফেরা আশাতীতই ছিল। 

আরও পড়ুন-আমির খান কন্যা ইরার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ভাইরাল এই যুবকের ছবি, ইনি কে?

.