Kangana না 'রেহানা', ভিডিয়ো শেয়ার করে 'কুইনকে' কটাক্ষ Randeep-র

কঙ্গনাকে প্রকাশ্যেই ট্রোল করেন রণদীপ হুডা 

Updated By: Feb 5, 2021, 12:50 PM IST
Kangana না 'রেহানা', ভিডিয়ো শেয়ার করে 'কুইনকে' কটাক্ষ Randeep-র
কঙ্গনাকে ট্রোল করেন রণদীপ

নিজস্ব প্রতিবেদন: কৃষক আন্দোলন নিয়ে একের পর এক টুইট করছেন কঙ্গনা রানাউত। যা নিয়ে উত্তাল প্রায় গোটা দেশ। কঙ্গনা রানাউত যেমন আন্দোলনকারী কৃষকদের 'জঙ্গি' বলে আক্রমণ করছেন, আবার কখনও রিহানার বিরুদ্ধে ফুঁসে উঠতে শুরু করেছেন। রিহানাকে নিয়ে কঙ্গনা যখন আক্রমণাত্মক মেজাজে রয়েছেন, সেই সময় বলিউড (Bollywood) কুইনকে পালটা ট্রোল করেন রণদীপ হুডা। 'ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই'-এ কঙ্গনার একটি ভিডিয়ো শেয়ার করেন রণদীপ। যেখানে কঙ্গনার নাম 'রেহানা' বলে উল্লেখ করা হয়। প্রসঙ্গত, কৃষক আন্দোলন নিয়ে রিহানার টুইটের প্রক্ষিতে কঙ্গনা যেভাবে তোপ দাগতে শুরু করেছেন, তার বিরুদ্ধেই রণদীপ (Randeep Hooda) মজা করে অভিনেত্রীর পুরনো ছবির একটি ক্লিপ শেয়ার করে কটাক্ষ করেন বলে মনে করছেন নেটিজেনরা।

দেখুন...

 

এদিকে কৃষক আন্দোলন (Farmers' Protest) নিয়ে আন্তর্জাতিক স্তরে চক্রান্ত চলছে। আন্তর্জাতিক স্তরে চক্রান্ত করে ভারতবর্ষকে 'ভাঙার' চেষ্টা চালানো হচ্ছে বলে কঙ্গনা একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সরব হন। তিনি বলেন, কৃষক আন্দোলন নিয়ে যেভাবে পপ তারকা রিহানার পর গ্রেটা থানবার্গ, মিয়া খলিফারা টুইট করেন, তা আন্তর্জাতিক স্তরে ভারতের বিরুদ্ধে চক্রান্তের ফল। এক নাগাড়ে চক্রান্ত করেই দেশকে টুকরো টুকরো করে 'ভাঙার' চেষ্টা চালানো হচ্ছে বলেও অভিযোগ করেন কঙ্গনা (Kangana Ranaut)। বলিউড কুইনের ওই মন্তব্যের পর থেকে জোর কদমে শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন : Farmers' Protest : কৃষকদের জন্য সঠিক সিদ্ধান্ত নেওয়া উচিত, মত Salman-র

এদিকে রিহানাদের (Rihanna) টুইটের পর #IndiaAgainstPropaganda হ্যাশট্য়াগ জুড়ে প্রতিবাদ শুরু করেন দেশের একাংশের তাবড় তারকারা। সচিন তেন্ডুলকর থেকে লতা মঙ্গেশকর, অক্ষয় কুমার, অজয় দেবগণরা একযোগে রিহানাদের বিরুদ্ধে রুখে দাঁড়ান। ভারতের নিজস্ব বিষয়ে বিদেশি অপপ্রচারে কেউ কান দেবেন না বলে আবেদন করেন অক্ষয়রা। #IndiaAgainstPropaganda-য় নিজেদের যুক্ত করার পর নেট নাগরিকদের একাংশের পালটা ক্ষোভের মুখে পড়েন অক্ষয় কুমার, অজয় দেবগণরা। এমনকী, অক্ষয়, অজয়দের সবচেয়ে বড় 'সুবিধাবাদী' বলেও আক্রমণ করেন অনেকে।

.