রণদ্বীপ হুডা এখন কাকে 'ডেট' করছেন?

রণদীপ হুডা, বলিউডের এক চর্চিত নাম। শাহরুখ, সলমন, আমির কিংবা দুই রণবীরের মত স্টারডমে হয়ত তিনি এখনও পৌঁছাননি, তবে 'হাইওয়ে' আর 'সর্বজিৎ'-এই দুই সিনেমার পর রণদ্বীপকে নিয়ে অনেকের মনেই একটু বেশি ভালো লাগা শুরু হয়েছে। রণদীপ বলিউডে আজকের নয়। বলিউডের গসিপে  এই মডেল অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল বিশ্বসুন্দরী সুস্মিতা সেনেরও। নিতু চন্দ্রা আর রণদীপের সম্পর্ক নিয়েও জলঘোলা কম হয়নি। এবার তিনি আবারও পেজ থ্রি শিরোনামে। মণিপুরের এক মডেলেই নাকি এখন মন রণদীপ হুডার। 

Updated By: Jul 18, 2016, 08:42 PM IST
রণদ্বীপ হুডা এখন কাকে 'ডেট' করছেন?

ওয়েব ডেস্ক: রণদীপ হুডা, বলিউডের এক চর্চিত নাম। শাহরুখ, সলমন, আমির কিংবা দুই রণবীরের মত স্টারডমে হয়ত তিনি এখনও পৌঁছাননি, তবে 'হাইওয়ে' আর 'সর্বজিৎ'-এই দুই সিনেমার পর রণদ্বীপকে নিয়ে অনেকের মনেই একটু বেশি ভালো লাগা শুরু হয়েছে। রণদীপ বলিউডে আজকের নয়। বলিউডের গসিপে  এই মডেল অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছিল বিশ্বসুন্দরী সুস্মিতা সেনেরও। নিতু চন্দ্রা আর রণদীপের সম্পর্ক নিয়েও জলঘোলা কম হয়নি। এবার তিনি আবারও পেজ থ্রি শিরোনামে। মণিপুরের এক মডেলেই নাকি এখন মন রণদীপ হুডার। 

প্রেগনেন্সি নিয়ে বিস্ফোরক করিনা!

লিন। হ্যাঁ, মণিপুরের মডেল লিনের সঙ্গেই ক্যামেরা বন্দি হয়েছেন রণদীপ। WBO এশিয়া-প্যাসিফিক মিডলওয়েট চ্যাম্পিয়নশিপে বক্সার বিজেন্দ্র সিংয়ের জন্য চিয়ার করছিলেন লিন। আর তাঁকে যোগ্য সঙ্গ দিয়েছেন রণদ্বীপ হুডা। পরে তাঁরা একটি নাইট পার্টিতেও একসঙ্গে যান। তবে বিজেন্দ্রকে উৎসাহ জোগাতে রণদীপ, লিন ছাড়াও উপস্থিত ছিলেন বলিউড ডিভা নেহা ধুপিয়া, ভারতীয় তারকা ক্রিকেটার যুবরাজ সিং এবং সুরেশ রায়না। 

.