নিজেকে সঞ্জয় দত্ত গড়ে তুলতে রণবীর কী করছেন জানেন?

নতুন প্রজন্মের বলিউড অভিনেতাদের মধ্যেই তিনিই সবথেকে প্রতিভাবান। তিনি যেকোনও দশকেই বলিউডে অভিনয় করলে, তাঁকে চোখে পড়ত দর্শকদের, এমনটাই বলেন কেউ কেউ। বছর দশকের বলিউড কেরিয়ারে রণবীর কাপুর আলাদা-আলাদা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। কখনও রকস্টার হয়েছেন তো কখনও রকেট সিং। এবার রণবীরের চ্যালেঞ্জটা আরও বেশি। কারণ, তিনি এবার অভিনয় করবেন সঞ্জয় দত্তের বায়োপিকে। স্বয়ং সঞ্জয় দত্তের চরিত্রেই। তাই নিজেকে পারফেক্ট সঞ্জু ভাই গড়ে তুলতে রীতিমতো পরিশ্রম করছেন তিনি।

Updated By: Feb 10, 2017, 03:17 PM IST
 নিজেকে সঞ্জয় দত্ত গড়ে তুলতে রণবীর কী করছেন জানেন?

ওয়েব ডেস্ক: নতুন প্রজন্মের বলিউড অভিনেতাদের মধ্যেই তিনিই সবথেকে প্রতিভাবান। তিনি যেকোনও দশকেই বলিউডে অভিনয় করলে, তাঁকে চোখে পড়ত দর্শকদের, এমনটাই বলেন কেউ কেউ। বছর দশকের বলিউড কেরিয়ারে রণবীর কাপুর আলাদা-আলাদা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। কখনও রকস্টার হয়েছেন তো কখনও রকেট সিং। এবার রণবীরের চ্যালেঞ্জটা আরও বেশি। কারণ, তিনি এবার অভিনয় করবেন সঞ্জয় দত্তের বায়োপিকে। স্বয়ং সঞ্জয় দত্তের চরিত্রেই। তাই নিজেকে পারফেক্ট সঞ্জু ভাই গড়ে তুলতে রীতিমতো পরিশ্রম করছেন তিনি।

আরও পড়ুন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখের মেয়ে!

সূত্রের খবর, সঞ্জয় দত্তের মতো চেহারা তৈরি করার জন্য জিমে প্রচুর খাটছেন রণবীর। শুধু তাই নয়, সঞ্জুভাইয়ের মতো কথা বলা, সঞ্জয় দত্তের মতো হাঁটাচলা, অভিনয় করা, সবকিছু হুবহু অনুকরণ করছেন তিনি। তাই প্রায় ২৫০ ঘণ্টার সঞ্জয় দত্তের ভিডিও ফুটেজ দেখেছেন তিনি! যাতে রণবীর কাপুর নন, একেবারে সঞ্জয় দত্ত হয়ে উঠতে পারেন তিনি।

আরও পড়ুন  অভিনেত্রী বিতস্তার মৃত্যু ঘিরে রহস্য আরও জটিল

.