সেন্সার বোর্ডের কোপে 'বিকাশ পুরুষ' মোদীর উপর তৈরি সিনেমা

এবার সেন্সার বোর্ডের কোপে 'বিকাশ পুরুষ' নরেন্দ্র মোদী। নরেন্দ্র মোদীর উন্নয়ন পরিকল্পনার উপর তৈরি হওয়া কাহিনীচিত্র "মোদী কা গাঁও"-কে 'ভেটো' দিল সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)। কাহিনীচিত্রটিকে আটকানোর কারণ হিসাবে পাঁচ রাজ্যে বিধানসভা ভোটের কথা উল্লেখ করা হয়েছে।

Updated By: Feb 9, 2017, 06:59 PM IST
সেন্সার বোর্ডের কোপে 'বিকাশ পুরুষ' মোদীর উপর তৈরি সিনেমা

ওযেব ডেস্ক: এবার সেন্সার বোর্ডের কোপে 'বিকাশ পুরুষ' নরেন্দ্র মোদী। নরেন্দ্র মোদীর উন্নয়ন পরিকল্পনার উপর তৈরি হওয়া কাহিনীচিত্র "মোদী কা গাঁও"-কে 'ভেটো' দিল সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)। কাহিনীচিত্রটিকে আটকানোর কারণ হিসাবে পাঁচ রাজ্যে বিধানসভা ভোটের কথা উল্লেখ করা হয়েছে।

মাঝারি বাজেটের এই ছবির প্রযোজক ও সহপরিচালক সুরেশ ঝা এবং পরিচালক তুষার এ গোয়েল একযোগে সিবিএফসির দিকে বৈষম্যের অভিযোগ করেছেন।

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখের মেয়ে!

বোর্ডের পক্ষ থেকে ছবির প্রযোজককে কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাছ থেকে 'নো অবজেকশান সার্টিফিকেট' (এনওসি) নিয়ে আসতে বলা হয়েছে। কারণ বোর্ড মনে করছে, এই ছবিটিকে 'রাজনৈতিক ক্ষেত্রে প্রচার মূলক ভাবে ব্যবহার করা হতে পারে'। এর পাশাপাশি প্রধানমন্ত্রীর অফিস থেকেও এনওসি জোগাড় করতে বলা হয়েছে। আর এর ফলে এই সপ্তাহের শুক্রবার ছবির মুক্তি আটকে যাচ্ছে বলে দৃশ্যতই ক্ষুব্ধ সুরেশ ঝা। তিনি আদালতে যাবেন বলেও জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

আরও পড়ুন- রইসে আর মন নেই শাহরুখের!

.