আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে ‘তামাশা’ করবেন না, খেপে গেলেন রণবীর

ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চান না বলেও স্পষ্ট জানান রণবীর

Updated By: Jun 27, 2018, 11:48 AM IST
আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে ‘তামাশা’ করবেন না, খেপে গেলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন : ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর। বি টাউনে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু, রণবীর বা আলিয়া, কেউই বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি নন। ঋষি কাপুর কিংবা নিতু কাপুর আলিয়াকেই কাপুর বাড়ির বউমা করতে উদ্যোগী হলেও, ভাট পরিবারের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

এদিকে আলিয়া ভাটের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কেউ যেন বেশি বাড়াবাড়ি না করেন। তাঁদের সম্পর্ককে ‘উপহাস’ বানিয়ে দেওয়া হোক কিংবা ‘তামাশা’ বানিয়ে দেওয়া হোক, এটা তাঁরা কখনও চান না। ব্যক্তিগত জীবন নিয়ে তাই প্রকাশ্যে বলতে পছন্দ করেন না বলেও স্পষ্ট জানালেন রণবীর।

আরও পড়ুন : 'তৈমুর একটা গুন্ডা', বললেন সইফ

তিনি আরও বলেন, সময়ের সঙ্গে সঙ্গে তিনি অনেক পরিণত হয়েছেন। তাই ঘরের কথা বাইরে বেরিয়ে আসুক, বা সেটাকে নিয়ে উপহাস করা হোক, তা তিনি কখনওই চান না বলেও মন্তব্য করেন রণবীর। পাশাপাশি সময় হলে সবাই সবকিছু জানতেই পারবেন। কিন্তু, তার আগে ঢাক ঢোল পিটিয়ে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হোক, এটা তিনি কখনও চান না বলেও স্পষ্ট জানান রণবীর।

আরও পড়ুন : আলিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা, কষ্ট পাচ্ছেন ক্যাটরিনা?

অন্যদিকে, ‘ব্রহ্মাস্ত্র’-এর পর আপাতত ‘কলঙ্ক’ নিয়ে ব্যস্ত আলিয়া ভাট। ‘কলঙ্ক’-এর পর বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়া ‘রণভূমি’-র শুটিং শুরু করবেন বলেও জানা যাচ্ছে।

.