আলিয়াকে নিয়ে বিশেষ এই জায়গায় বেড়াতে যাচ্ছেন রণবীর!

ওই দিনটা তিনি পুরোটাই আলিয়ার জন্যই রেখেছিলেন।

Updated By: Mar 18, 2019, 08:48 PM IST
আলিয়াকে নিয়ে বিশেষ এই জায়গায় বেড়াতে যাচ্ছেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন: গত ১৫ মার্চ নিজের ২৬ তম জন্মদিন সেলিব্রেট করেছেন আলিয়া। সেই সেলিব্রেশনে হাজির ছিলেন প্রেমিক রণবীর কাপুর। সেখানে আলিয়ার বাবা-মা মহেশ ভাট, সোনি রাজদান ও আলিয়ার কিছু বন্ধু-বান্ধবের সঙ্গে দেখা যায় রণবীরকে। ১৪ তারিখ রাত ১২টা বাজার আগেই আলিয়ার বাড়িতে পৌঁছে যান রণবীর। আলিয়ার পরিবারের সঙ্গে মিলে তিনিও সেলিব্রেশনের সমস্ত পরিকল্পনা করেন। ওই দিনটা তিনি পুরোটাই আলিয়ার জন্যই রেখেছিলেন।

আরও পড়ুন-মোবাইলে ছবি তুলতেই তেলে বেগুনে জ্বলে উঠলেন জয়া বচ্চন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে আলিয়ার জন্মদিনে রণবীর কী উপহার দিলেন, সেই বিষয়টা খুব স্বাভাবিকভাবে অনেক ভক্তেরই জানতে ইচ্ছা করে বৈকি। ইন্ডিয়া টুডে সূত্রে খবর রণবীর নাকি আলিয়ার জন্য বিশেষ পরিকল্পনা করে ফেলেছেন। রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ সূত্রে খবর, মার্কিন যুক্তরাষ্ট্রের কলোরাডোর অ্যাসপেন শহর সংলগ্ন পার্বত্য এলাকায় আলিয়াকে নিয়ে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন রণবীর। সেখানকার একটি স্কি রিসর্টে নাকি থাকবেন তাঁরা। আলিয়াও রণবীরের সঙ্গে একান্তে সময় কাটাতে ভীষণই উৎসাহী।

আরও পড়ুন-মিস ওয়ার্ল্ড হওয়ার আগের ঐশ্বর্যকে কখনও দেখেছেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

খুব শীঘ্রই রণবীরের সঙ্গে আলিয়ার প্রথম ছবি 'ব্রহ্মস্ত্র' মুক্তি পেতে চলেছে। ভক্তরা তাঁদের দুজনকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। পাশাপাশি ইতিমধ্যেই আলিয়ার আরও একটি ছবি 'কলঙ্ক' ও মুক্তি পাচ্ছে। 

আরও পড়ুন-রাম নবমীর পটভূমিতে 'ঘর মোরে পরদশিয়া' গান মনে করাচ্ছে দেবদাসের স্মৃতি!

.