Aryan Khan: রণবীর কাপুর অভিনয় করছেন আর ক্যামেরার পিছনে শাহরুখপুত্র আরিয়ান...

আরিয়ান খানের নির্দেশনায় এবার কাজ করবেন রণবীর কাপুর! আরিয়ানের ডেবিউ সিরিজ 'স্টারডমে' ক্যামিও করছেন রণবীর। এর আগে নিজের পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য ক্যামেরার নেপথ্যে হাতেখড়ি হয়ে গিয়েছে আরিয়ানের। এবার নিজের ওয়েব সিরিজ পরিচালনার কাজ শুরু করেছেন তিনি। কিছুদিন আগেই জানা গিয়েছে বহু প্রতীক্ষিত এই সিরিজ 'স্টারডমে' মূল চরিত্রে দেখা যাবে লক্ষ্য লালওয়ানি'কে।  

Updated By: Jun 6, 2023, 03:01 PM IST
Aryan Khan: রণবীর কাপুর অভিনয় করছেন আর ক্যামেরার পিছনে শাহরুখপুত্র আরিয়ান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'স্টারডম' ওয়েব সিরিজের মধ্য়ে দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খান এবং গৌরী খানের পুত্র আরিয়ান খান। তাই 'স্টারডম' নিয়ে মানুষের মধ্য়ে উত্তেজনাও নেহাত কম নেই। তবে বাবার মতো অভিনয় দিয়ে নয়, আরিয়ানের হাতেখড়ি হবে পরিচালনা দিয়ে। শোনা যাচ্ছে, নিজের প্রথম কাজ নিয়ে অত্য়ন্ত পরিশ্রম করছেন আরিয়ান। তাঁর নিজের ইনস্টাগ্রামে স্ক্রিপ্টের ছবি শেয়ার করে ক্য়াপশনে আরিয়ান লিখেছেন, 'অ্যাকশন বলার জন্য অপেক্ষা করতে পারছি না'!

আরও পড়ুন: Anamika Chakraborty | Uday Pratap Singh: জুনের শেষেই আইনি বিয়ে? একসঙ্গে আইবুড়োভাত খেলেন অনামিকা-উদয়...

এই ছয় পর্বের সিরিজে প্রধান চরিত্রে দেখা যাবে লক্ষ্য লালওয়ানিকে। সুপারস্টার রণবীর কাপুরকেও দেখা যাবে ক্যামিও চরিত্রে। এটা কি রণবীরের ঋণশোধ? কেননা, রণবীর কাপুরের ২০১৬ সালের 'অ্যায় দিল হ্যায় মুশকিল' এবং ২০২২ সালের 'ব্রহ্মাস্ত্রে' ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন স্বয়ং শাহরুখ।

মুম্বইতে শুরু হয়েছে এই সিরিজের শুটিং। সম্প্রতি রণবীর নাকি হাজিরও হয়েছিলেন আরিয়ানের শ্যুটিং সেটে, কাজ কতটা এগোল তা দেখার জন্য। আরিয়ানের এই বহু প্রতীক্ষিত ওটিটি সিরিজে উঠে আসবে হিন্দি সিনেমার ব্যবসার ইতিহাস এবং এতে একাধিক ক্যামিও রোলও দেখতে পাওয়া যাবে বলে খবর। 

আরও পড়ুন: Tele Cine Awards: টেলি সিনে অ্যাওয়ার্ডে দুই বাংলার তারকার হাট, সেরা ছবি অপরাজিত ও প্রজাপতি...

কেন আরিয়ান অভিনয় না করে পরিচালনাই বেছে নিলেন? 

২০১৯ সালেই শাহরুখ বলেছিলেন, তাঁর ছেলে আরিয়ানের অভিনেতা হওয়ার কোনও পরিকল্পনা নেই। ডেভিড লেটারম্যানের শো'তে এসআরকে বলেছিলেন, 'অভিনেতা হতে যা লাগে তা আরিয়ানের নেই এবং ও-ও এটা বোঝে। কিন্তু ও একজন ভালো লেখক। আমি মনে করি, অভিনেতা হতে চাওয়াটা একেবারেই ভেতর থেকে উঠে-আসা একটা অনুভূতি। তা ছাড়া এমন কিছু দক্ষতাও থাকা জরুরি, যা আপনাকে অভিনয় শিখতে বা করতে সাহায্য করে। আরিয়ানের এটার অভাব আছে। তা ছাড়া আমার মনে পড়ছে, আরিয়ান একদিন আমাকে বলেছিল, ক্যামেরার সামনে নয়, ও ক্যামেরার পিছনেই থাকতে চায়।'

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

 

.